whatsapp channel

Krishnakoli: রেগে আগুন সিরিয়াল প্রেমী কাকিমা! ‘কৃষ্ণকলি’র মুন্নির উপর উগড়ে দিলেন ক্ষোভ, মুহূর্তে ভাইরাল ভিডিও

যেদিন থেকে টেলিভিশনে সিরিয়াল চালু হয়েছে, সেদিন থেকেই সব বাড়ীর কিছু সদস্যের সিরিয়ালের প্রতি আসক্তি শুরু হয়েছে। পৃথিবীতে মহাপ্রলয় এসে গেলেও তাঁরা সিরিয়াল দেখবেন। রাজনৈতিক খবর শুনতে বসলেও ঘড়ির দিকে নজর থাকে, প্রিয় সিরিয়াল কখন শুরু হবে! কখনও কখনও সিরিয়ালের চরিত্রদের সঙ্গে তাঁরা এতটাই একাত্ম বোধ করেন, মনে হয় যেন চরিত্রগুলি তাঁদের পরিবারের। একসময় মনে করা হত, মেয়েরাই সিরিয়াল দেখেন।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

যেদিন থেকে টেলিভিশনে সিরিয়াল চালু হয়েছে, সেদিন থেকেই সব বাড়ীর কিছু সদস্যের সিরিয়ালের প্রতি আসক্তি শুরু হয়েছে। পৃথিবীতে মহাপ্রলয় এসে গেলেও তাঁরা সিরিয়াল দেখবেন। রাজনৈতিক খবর শুনতে বসলেও ঘড়ির দিকে নজর থাকে, প্রিয় সিরিয়াল কখন শুরু হবে! কখনও কখনও সিরিয়ালের চরিত্রদের সঙ্গে তাঁরা এতটাই একাত্ম বোধ করেন, মনে হয় যেন চরিত্রগুলি তাঁদের পরিবারের। একসময় মনে করা হত, মেয়েরাই সিরিয়াল দেখেন। কিন্তু ইদানিং বাড়ির পুরুষরাও সন্ধ্যা হলেই রিমোট হাতে দেখছেন ‘মিঠাই’, ‘কৃষ্ণকলি’, ‘খড়কুটো’-র মতো সিরিয়াল। কিন্তু এই দর্শকদের মধ্যে কয়েকজন রয়েছেন যাঁরা সিরিয়ালের নায়িকার প্রতি অত্যাচার দেখতে পারেন না। ঠিক যেমন এক কাকীমা, যিনি একদম পছন্দ করতে পারছেন না ‘মুন্নি’-কে।

Advertisements

তা এই মুন্নি কে, যে কাকীমার কাছে বদনাম হয়ে গেল? মুন্নি হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’-র নেগেটিভ চরিত্র। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, শীতের সন্ধ্যায় কালো শাল মুড়ে, চশমা পরে কাকীমা বসে পড়েছেন টিভির সামনে। সেখানে চলছে ‘কৃষ্ণকলি’। এই সিরিয়ালের একটি বিশেষ দৃশ্যে মুন্নির দোষ ধরা পড়ে গেলেও তাকে বাঁচানোর চেষ্টা চলছে। এখানেই কাকীমার আপত্তি। তিনি সোজাসুজি টিভির এপার থেকেই বলতে শুরু করেছেন, “কিরকম পাল্টি খাচ্ছে মেয়েটা?”। এরপরেও কাকীমা থামেননি। তিনি মুন্নির ষড়যন্ত্র ধরে ফেলেছেন। শেষ অবধি মুখের উপর কাকীমা বলেই দিলেন, মুন্নি যেন আর ন্যাকাপনা না করে। তবে মুন্নির মুখের উপর নয়, টিভির মুখের উপর।

Advertisements

এই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় উঠেছে হাসির রোল। কাকীমা তো বুঝতেও পারেননি, টিভির মুন্নিকে ধুতে গিয়ে তাঁর বাড়ির কোনো মুন্না বা মুন্নি মোবাইলে চুপিসাড়ে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে। এবার সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, তাঁদের বাড়িতেও এইরকম সিরিয়ালখোর সদস্য রয়েছে।

Advertisements

তবে এটা বোঝাই যাচ্ছে, শীতের কনকনে ঠান্ডায় এতক্ষণে তো কাকীমার মাথা গরম হয়ে গিয়েছে। আপাতত তিনিই বাস্তবের ‘কৃষ্ণকলি’ যাঁর বিরুদ্ধে পরিবারের সদস্য ষড়যন্ত্র করেছে। কিন্তু এখনও জানা যায়নি, কাকীমা সেই ঘরশত্রু বিভীষণকে ধরতে পেরেছেন কিনা!

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media