whatsapp channel

‘যখন গাইতে শুরু করি তখন কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্কর বলিউডে এখন জনপ্রিয় গায়িকাদের মধ্যে একজন। একের পর এক হিট হিন্দি মিউজিক অ্যালবামে গান গাইছেন। নেহা কক্করকে কেউ আবার বলে ওঠে রিমেক কুইন। নেহার গান মানেই এখন বলিউডের…

Avatar

HoopHaap Digital Media

নেহা কক্কর বলিউডে এখন জনপ্রিয় গায়িকাদের মধ্যে একজন। একের পর এক হিট হিন্দি মিউজিক অ্যালবামে গান গাইছেন। নেহা কক্করকে কেউ আবার বলে ওঠে রিমেক কুইন। নেহার গান মানেই এখন বলিউডের পুরোনো হিট গান রিমেক করা ৷ বিশেষ করে রিমেক সিঙ্গেলে বরাবরই শীর্ষে জায়গা করে নিয়েছেন এই মেয়ে। এছাড়া নিজের জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন গায়িকা। ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই গায়িকা।

একদিন নেহা গানের জগতে প্রতিষ্ঠার জন্য বেশ কষ্ট করতে হয়েছিল। নেহার বাবা নেহা ও আরো দুই ভাই বোনকে খুব কষ্ট করে মানুষ করেছেন। নিজের স্ট্রাগেলের সময় নেহাকে ভোজনগীতি ও গাইতে হয়েছে। এই শিল্পী নেটিজেনদের হাত ধরেই একদিন গানের সফরে এসেছিলেন। তাই তিনি আপকামিং গায়ক গায়িকাদের স্ট্রাগল বুঝতে পারেন। নেহার মন সত্যি কুইনের মতো দয়ালু বললে কিছু কম নয়৷

গানের জন্য তিনি যেমন ট্রেন্ডে রয়েছেন ঠিক একই ভাবে ভালো কাজের জন্য এই নাম মানুষের মনে জায়গা করে নিয়েছেন এই গায়িকা। সম্প্রতি নেহা কক্কর জনপ্রিয় ইন্ডিয়ান আইডল শোয়ের মঞ্চে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অর্থ কষ্টে থাকা বলিউডের এক সময়ের জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দের দিকে। তাঁকে ৫ লক্ষ টাকা অর্থ দিয়ে সাহায্য করলেন। সম্প্রতি রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লা অভিনীত ‘মার্জানেয়া’ গানের ভিডিও ইউটিউবে মুক্তি হয়েছে। আর এই গানটি গেয়েছেন নেহা কক্কর। ইতিমধ্যে এই গান বেশ জনপ্রিয় হয়েছে।

নেহা গানের নানান মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। মাঝে মাঝে নানান ফটোশুটের ছবি শেয়ার করেন। এবার নেহা দুটি ছবি শেয়ার করলেন। প্রথমে নিজের ছোটবেলার একটি ছবি শেয়ার করলেন দ্বিতীয়টি নিজের জীবনের সুপার হিরোর সাথে একটি ছবি শেয়ার করলেন।

ক্যপাশনে লিখলেন,” তোমরা এখানে স্পষ্ট দেখতে পাচ্ছেন যে আমি যখন গাইতে শুরু করি তখন আমি কতটা ছোট ছিলাম! এবং শুধু আমিই নই, আপনি ভাই টোনি কক্করকে এখানে দেখতে পাবেন, মা’র সামনে বসে আছেন। এবং বাবা তাদের পাশে বসে আছেন। এই দিনগুলিতে আমাদের ” সত্যিকারের স্ট্রাগল ” ভালো না আসলে এটি সত্যই বাস্তব! আর আমরা কক্কররা একটি গর্বিত পরিবার। যখন আপনি ডানদিকে সোয়াইপ করবেন, একজন সুন্দর লোকের সাথে আমার বর্তমান চিত্রটি দেখছেন, যিনি আমাদের জীবনের সবচেয়ে সুন্দর ছবিটি আমাদের হাতে তুলে দিয়েছেন তাকে উল্লেখ করে। ধন্যবাদ স্যার। আমাকে কাজ করার শক্তি দিন। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media