BollywoodHoop Plus

Urusa Javed: খোলামেলা পোশাকে পেট দুলিয়ে উদ্দাম নাচ উরফি জাভেদের দিদি উরুসার, ভিডিও ভাইরাল

পোশাক বিতর্কে প্রায়ই পেজ-থ্রি-র শিরোনামে উঠে আসে বলি-টাউনের মডেল উরফি জাভেদের (Urfi Javed) নাম। নানা সময়ে নানা পোশাকে ছবি দিয়ে চর্চায় থাকেন এই যুবতী। উরফিকে ঘিরে নানা নেতিবাচক মন্তব্য ভেসে বেড়ালেও তিনি নিজে যেন প্রবল ইতিবাচক তার ফ্যাশন নিয়ে। তাই জনপ্রিয়তাও বেড়েছে নিরন্তর। পাল্লা দিয়ে বেড়েছে তার অনুরাগীর সংখ্যাও। তবে শুধু উরফি নয়, জাভেদ পরিবার থেকে জনপ্রিয়তা পেয়েছেন তার আরো তিন বোন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তারা প্রত্যেকেই নিজের মতো করে বিখ্যাত হয়েছেন।

এই প্রতিবেদনে আলোচনা হবে উরফি জাভেদের দিদি উরুসা জাভেদ (Urusa Javed)। বোনের মতোই নিত্যদিনই নানান পোশাকে ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে উরুসা জাভেদ। তার সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে চোখ রাখলেই বেশ বোঝা যায়, উরুসাও তার বোনের মতোই ফ্যাশনিস্তা হয়ে ওঠার চেষ্টা করছেন। তিনিও নিজে পোশাক ডিজাইন করে সেগুলি পরেই ফটোশ্যুট করেন এবং ইনস্টাগ্রামে পোস্ট করেন। ইনস্টাগ্রামে উরুসার অনুগামীর সংখ্যাও হাজার হাজার। উরুসার ছবিতেও লাইক কমেন্টের বন্যা বয়ে যায়।

আর এবার উরুসার একটি ভিডিও দেখেই ঘুম উড়ল নেটিজেনদের। এই ভিডিওতে তাকে ‘বেলি ডান্স’ করতে দেখা গেছে। আর সেটি তিনি করেছেন নিপুনতার সঙ্গেই। ভাইরাল হওয়া ভিডিওটি তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই পোস্ট করেছেন। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে সাদা হাল্টার টপ, হলুদ স্কার্ট, একটি কালো ঝিলমিল বেল্ট পরিহিতা অবস্থায়। পোশাকের ফাঁকে দেখা গেছে ক্লিভেজ ও নাভিস্থল। আর এই সাজে মানানসই মেকআপ লুকে একটি ছাইরঙা পর্দার সামনে দাঁড়িয়ে ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানের তালে তালে ‘বেলি ডান্স’ করেছেন। আর তার এই নাচ দেখেই ঘুম উড়েছে তার অনুরাগীদের। কারণ আরবি কোনো শিল্পীর মতোই সুচারুভাবে নাচটি করেছেন তিনি। তাই ভিডিওর কমেন্ট বক্সে বয়ে গেছে প্রশংসার বন্যা।

প্রসঙ্গত, উরফি জাভেদের তিন বোন হলেন উরুসা জাভেদ, আসফি জাভেদ এবং ডলি জাভেদ। উরফির ভাই সমীর আসলাম আর উর্ফির মা জাকিয়া সুলতানা। বাবা-ছেড়ে চলে যাওয়ার পর থেকে ভইবোন ও মায়ের সঙ্গে একসঙ্গেই থাকতেন এই চার বোন।

 

View this post on Instagram

 

A post shared by Urusa Javed (@_urusa)

Related Articles