whatsapp channel

সায়ন্তিকা-বিতর্কে জড়ালো শ্রাবন্তীর প্রাক্তন স্বামীর নাম! বিষ্ফোরক পরিচালক রাজীব

বাংলাদেশে কাজ করতে গিয়ে বিতর্কের মুখে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। নৃত্য পরিচালক তাঁর অনুমতি ছাড়াই তাঁকে স্পর্শ করেছে, এমন অভিযোগ এনেছিলেন তিনি। কাজ মাঝপথেই বন্ধ করে দেশেও ফিরে এসেছেন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাংলাদেশে কাজ করতে গিয়ে বিতর্কের মুখে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। নৃত্য পরিচালক তাঁর অনুমতি ছাড়াই তাঁকে স্পর্শ করেছে, এমন অভিযোগ এনেছিলেন তিনি। কাজ মাঝপথেই বন্ধ করে দেশেও ফিরে এসেছেন নায়িকা। পালটা সায়ন্তিকার বিরুদ্ধে মুখ খুলেছেন ছবির প্রযোজক মনিরুল। এবার এর মধ্যে নাম জড়ালো আরেক টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রথম স্বামী রাজীব বিশ্বাসের।

Advertisements

টলিউডের নামী পরিচালক রাজীব। তাঁর আরেকটি পরিচয় হল, তিনি শ্রাবন্তীর প্রথম স্বামী তথা তাঁদের একমাত্র ছেলে অভিমন্যুর বাবা। অবশ্য তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে অনেক দিন আগেই। শ্রাবন্তী রাজীবের মধ্যে কোনো যোগাযোগ রয়েছে বলেও শোনা যায় না। কিন্তু সায়ন্তিকা বিতর্কের মাঝে হঠাৎ তাঁর নাম কেন? তিনি এসবের সঙ্গে কীভাবে যুক্ত?

Advertisements
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

সংবাদ মাধ্যমের কাছে সবটা খোলসা করেছেন রাজীব। তিনি জানান, নিজেরই একটি ছবির প্রি প্রোডাকশনের কাজে বাংলাদেশে যাওয়ার দরকার হয়েছিল তাঁর। ছবির গানের শুটিংয়ের সময়ে সেখানে তিনি উপস্থিত ছিলেন বটে। তবে এতশত বিতর্কের তিনি কিছুই জানেন না। তার আগেই তিনি দেশে ফিরে এসেছিলেন বলে জানান রাজীব। সেই সঙ্গে পরিচালক এও জানান, ‘ছায়াবাজ’ ছবিটির গানের রেকর্ডিং হয়েছিল কলকাতায়। সে সময়ে তিনি ছিলেন তত্ত্বাবধানে। তাই বাংলাদেশে গিয়েছিলেন শুটিংয়ের কাজ দেখতে। এছাড়া এই ছবির সঙ্গে আর কোনো ভাবেই যুক্ত নন তিনি।

Advertisements

ছায়াবাজ ছবির শুটিং থমকে রয়েছে এখনো। গানের নৃত্য পরিচালকের বিরুদ্ধে অনুমতি ছাড়া হাত ধরার অভিযোগ এনেছেন সায়ন্তিকা। পাশাপাশি তিনি এও দাবি করেছেন, প্রযুক্তিগত কিছু সমস্যা নিয়ে প্রযোজকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হন তিনি। পালটা প্রযোজক মনিরুলের দাবি, সায়ন্তিকা নাকি শুটের মাঝে নায়ক জায়েদ খানকে নিয়ে চার ঘন্টা ধরে হোটেল রুমে বন্দি হয়ে বসেছিলেন। এমনকি শুটের জন্য কিনে দেওয়া পোশাকও নাকি সঙ্গে নিয়ে চলে গিয়েছেন তিনি। সায়ন্তিকার অবশ্য বক্তব্য, বিবাদ মিটলে তিনি কাজে ফিরতে রাজি।

Advertisements
whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই