Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ৫টি ভিন্ন শাড়িতে ক্যামেরার সামনে এলেন শ্রাবন্তী, পুরুষ মনে ঝড় তুললেন নায়িকা

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পরে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী।

বর্তমানে টলিউড ইন্ডাট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

১) লাল গোলাপি শিফনে লজ্জায় লাল শ্রাবন্তী: লাল গোলাপি কম্বিনেশন এর শিফনের সেজে উঠেছিলেন শ্রাবন্তী। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে ছবিটি প্রায় দেড় হাজার মানুষ লাইক দিয়েছেন। কমেন্ট বক্সে উপচে পড়েছে প্রশংসা। সাথে মানানসই কানের দুল।

২) টমেটো রেড শাড়িতে অনন্য শ্রাবন্তী: টমেটো রেড কাঞ্জিবরমের সেদিন উঠেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর সাথে বলেছেন ডিপ রানী কালারের খুব সুন্দর কাজ করা ব্লাউজ আর তার সঙ্গে খোঁপা বাধা এবং মানানসই মেকআপে একেবারে অপরূপা সুন্দরী হয়ে উঠেছেন শ্রাবন্তী।

৩) লাল টুকটুকে শিফন শাড়িতে ভিজে সিক্ত শ্রাবন্তী: লাল টুকটুকে শিফন শাড়িতে আর কালো পাড়ে খুব সুন্দর লাগছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে, তিনি বেশ কোমর পর্যন্ত জলে ডুবে রয়েছেন, একেবারে ভেজা সিক্ত অবস্থাতে ছবিতে instagram এ পোস্ট করেছেন।

৪) লাল টিসু বেনারসিতে ফটো শুতে ব্যস্ত শ্রাবন্তী: লাল টিস্যু বেনারসিতে সেজে উঠেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এর সাথে পড়েছেন লাল স্লিভলেস ব্লাউজ। ফটোশুট করতে ব্যস্ত অভিনেত্রী।

৫) লাল শাড়িতে বউয়ের সাজে শ্রাবন্তী চট্টোপাধ্যায়: মাথা ভর্তি লাল টুকটুকে সিঁদুর কপালে, সিঁদুরের লাল টিপ আর লাল রঙের শাড়িতে একেবারে নতুন বউয়ের মতন সেজে উঠেছেন শ্রাবন্তী।

Related Articles