Hoop PlusTollywood

Swastika Dutta: শোভনকে ভুলে নিজের ঘরে এটা কি করলেন স্বস্তিকা!

খুব ভালো বন্ধুত্ব থেকে সম্পর্ক গড়ায় প্রেমে। তবে শেষ রক্ষা আর হলো না। বন্ধুত্ব থেকে সম্পর্ক যতই প্রেমের দিকে এগোক না কেন, সম্পর্ক কিন্তু শেষমেষ কেটে গেল। জানা গেল তৃতীয় ব্যক্তির প্রবেশের জন্যই নাকি তাদের সম্পর্কে ফাটল ধরেছে। বর্তমানে চর্চিত জুটি শোভন স্বস্তিকা। তাদের দুজনের প্রেমের পথ আলাদা হয়ে গেছে। স্বস্তিকা কিন্তু এখন নিজের মতো করেই সময় কাটাচ্ছেন, শোভন ছাড়া স্বস্তিকা খুব একটা যে খারাপ নেই তা তার Instagram এ গেলেই বোঝা যাচ্ছে।

সম্প্রতি স্বস্তিকার পেজ থেকে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, স্বল্প পোশাকে তিনি ঘরের মধ্যেই নেচে একেবারে ফাটিয়ে দিচ্ছেন। চোখে মুখেই প্রকাশ পাচ্ছে একটা ফ্রেশ লুক, তবে কি শোভনকে একেবারেই ভুলে গেলেন অভিনেত্রী? এরকম নানা প্রশ্ন দানা বাসে নেটিজেনদের মনে। ভক্তরা যে যাই মনে করুক না কেন, জীবনের পথে এগিয়ে যাওয়াটাই হলো মূল ব্যাপার।

জীবনের চলার পথ অতটাও সহজ নয়। প্রেম আসে, প্রেম যায় কত কষ্ট বুকে নিয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রীরা তাদের জীবনকে এগিয়ে নিয়ে যান এক্ষেত্রে তার ক্ষেত্রেও অন্যথা হয়নি। তবে আর অভিনেত্রী নতুন করে কারোর প্রেমে পড়তে চান না একেবারে বিয়ের পরে প্রেম করবেন এমনটাই বলেছেন। সম্প্রতি তার Instagram এর এই ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে তার ভক্তরা বেশ প্রশংসা করেছেন, অভিনেত্রীর ছিপছিপে চেহারায় এমন স্বল্প পোশাকে বেশ ভালো মানিয়েছে তাকে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই প্রায় ৩০ হাজার লাইক করেছে। ১৫০ এর উপর লাইক পড়েছে, প্রত্যেকে এই অভিনেত্রী প্রশংসা করেছেন, আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap পাতায় চটপট দেখে ফেলুন স্বস্তিকার নাচের ভিডিও