whatsapp channel
Bengali SerialHoop Plus

নতুন সিরিয়াল আসতেই পালটি, ‘নিম ফুলের মধু’ ছাড়ছেন জনপ্রিয় এই অভিনেতা!

প্রতিটি চ্যানেলেই এখন কমপক্ষে নয় দশটি সিরিয়াল সম্প্রচারিত হচ্ছে। চেনা পরিচিত অভিনেতা অভিনেত্রীরাই ঘুরিয়ে ফিরিয়ে কাজ করছেন এই ধারাবাহিক গুলিতে। মূলত নায়ক নায়িকাই একটা সময়ে একটিই সিরিয়াল করেন। কিন্তু পার্শ্ব চরিত্রে থাকা অভিনেতা অভিনেত্রীরা চাইলে একসঙ্গে একাধিক ধারাবাহিকে অভিনয় করতে পারেন। এমনকি অনেকে একসঙ্গে ভিন্ন চ্যানেলের দুটি ভিন্ন ধারাবাহিকেও অভিনয় করে থাকেন। এবার জি বাংলার ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu) থেকেও একজন অভিনেতা চলে গেলেন একই চ্যানেলের আসন্ন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’তে (Kon Gopone Mon Bhesechhe)।

তিনি উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। অবাঙালি হয়েও দীর্ঘদিন ধরে বাংলা সিরিয়ালে কাজ করে চলেছেন তিনি। এতদিনে বেশ কিছু ধারাবাহিকে কাজ করে ফেলেছেন উদয়। অবাঙালি হলেও তাঁর স্পষ্ট বাংলা উচ্চারণের ভক্ত অনেকেই। ‘মিঠাই’তে রাতুল চরিত্রে তাঁর অভিনয় আজও মনে রেখে দিয়েছেন দর্শকরা। ওই সিরিয়ালটি চলাকালীনই ‘নিম ফুলের মধু’তে পা রাখেন উদয়। এখানে পর্ণার দেওর চয়নের চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রথম থেকেই দর্শকদের বড্ড প্রিয় এই চরিত্রটি। এবার ফের নতুন ধারাবাহিকে নিজের অভিনয় প্রতিভা দেখানোর সুযোগ পেলেন উদয়।

অতি সম্প্রতি কোন গোপনে মন ভেসেছে সিরিয়ালের নতুন প্রোমোতে তাঁর দেখা পেয়েছেন দর্শকরা। নায়ক রণজয় ওরফে অনিকেতের বড়সড় পরিবারের এক সদস্যের ভূমিকায় রয়েছেন উদয়। যদিও তাঁর চরিত্রটি সম্পর্কে এখনো বিস্তারিত তথ্য মেলেনি। তবে অনেকে মনে করছেন, এই সিরিয়ালেও নায়কের ভাইয়ের ভূমিকায় দেখা যেতে পারে উদয়কে। তবে কি নিম ফুলের মধু ছেড়ে দিচ্ছেন তিনি? চয়ন চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ ধারাবাহিকে। সম্প্রতি সিরিয়ালে তার বিয়েও হয়েছে রুচিরার সঙ্গে। এর মধ্যেই সিরিয়াল ছেড়ে বেরিয়ে যাচ্ছেন নাকি তিনি? এর উত্তর অবশ্য দেননি উদয়।

বাস্তব জীবনে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ উদয়। দীর্ঘদিনের প্রেম তাঁদের। চলতি বছরেই আইনি বিয়ে সেরেছেন দুজনে। উদয়কে এবার নতুন সিরিয়ালে নতুন চরিত্রে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শক এবং তাঁর ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by TG (@tanusreegoswami)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই