whatsapp channel

Debchandrima Singha Roy: টলিপাড়ায় নতুন প্রেম, সিনেমার এই নায়কের সঙ্গে সম্পর্কে জড়ালেন দেবচন্দ্রিমা

টেলিভিশনে সেই শেষ বার তাঁর দেখা গিয়েছিল 'সাহেবের চিঠি' ধারাবাহিকে। তাও শেষ হওয়ার পর এক বছরেরও বেশি সময় কেটে গিয়েছে। তারপর থেকে টিভির থেকে দূরত্ব বাড়িয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টেলিভিশনে সেই শেষ বার তাঁর দেখা গিয়েছিল ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। তাও শেষ হওয়ার পর এক বছরেরও বেশি সময় কেটে গিয়েছে। তারপর থেকে টিভির থেকে দূরত্ব বাড়িয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। হয় বড়পর্দা নয়তো ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। কাজ করেছেন সুপারস্টার দেবের সঙ্গে। আগামীতে জিতের ছবিতেও তাঁর অভিনয় করার কথা রয়েছে। এর মাঝেই নতুন প্রোজেক্টের সুখবর দিলেন দেবচন্দ্রিমা।

Advertisements

এবার প্রেমের গল্প নিয়ে ফিরছেন তিনি। নাহ, সিরিয়ালের ভক্তদের এখনো অপেক্ষা করতে হবে দেবচন্দ্রিমার জন্য। এবারেও তিনি কাজ করছেন ডিজিটাল প্ল্যাটফর্মে। শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘প্রেমে পড়া বারণ’। সিরিজটির পরিচালনায় রয়েছেন অরিজিৎ চক্রবর্তী। হিংসা, হানাহানি, জাতি ধর্ম বিদ্বেষ ছাড়া একেবারে নিখাদ প্রেমের গল্প। রয়েছে বিচ্ছেদও। রয়েছে আত্মোপলব্ধির গল্প।

Advertisements

Debchandrima Singha Roy: টলিপাড়ায় নতুন প্রেম, সিনেমার এই নায়কের সঙ্গে সম্পর্কে জড়ালেন দেবচন্দ্রিমা

Advertisements

সিরিজের মুখ্য চরিত্রে দুজন নারী পুরুষ, মিতুল এবং রণ। মিতুল যতটা শান্তশিষ্ট রণ ঠিক তার বিপরীত। মিতুলের চরিত্রে তো রয়েছেন দেবচন্দ্রিমা। আর তাঁর বিপরীতে রণর চরিত্রে দেখা যাবে ‘এক্স ইকুয়াল টু প্রেম’ খ্যাত অভিনেতা অনিন্দ্য সেনগুপ্তকে। সিরিজ এবং নিজের চরিত্রের ব্যাপারে দেবচন্দ্রিমা জানান, মিতুল চরিত্রটি খুব শান্তশিষ্ট, একটু ভীতু। বাবা মায়ের কথা শুনে চলে। কিন্তু এক সময়ে তার জীবনে আসে প্রেম। তবে সে প্রেম টেকে না। আর তারপরেই ধীরে ধীরে নিজেকে মেলে ধরতে থাকে মিতুল। কলকাতারই উত্তর দক্ষিণে বিভিন্ন জায়গায় ঘুরে চলছে ওয়েব সিরিজের শুটিং। আড্ডাটাইমস প্ল্যাটফর্মে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

Advertisements

প্রসঙ্গত, ছোটপর্দায় ‘সাঁঝের বাতি’র চারু হয়ে প্রথম খ্যাতির আলোয় আসেন দেবচন্দ্রিমা। দুটো সিজন ধরে চলেছিল তাঁর অভিনীত ধারাবাহিক ‘সাঁঝের বাতি’। টিআরপি খুব বেশি তুলতে না পারলেও দেবচন্দ্রিমা এবং রেজওয়ানের জুটিটাকে বেশ পছন্দ করেছিল দর্শকরা। তারপর স্টার জলসাতেই ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে অভিনয় করেন দেবচন্দ্রিমা। কিন্তু চারুর মতো জনপ্রিয়তা পায়নি চিঠি চরিত্রটি। টিআরপির অভাবে খুব তাড়াতাড়িই ইতি টানা হয়েছিল গল্পে। মাঝে শোনা গিয়েছিল, নীল ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধে নাকি নতুন সিরিয়াল নিয়ে ফিরতে চলেছেন দেবচন্দ্রিমা। তবে সে বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই