whatsapp channel

Bharti-Harsh: ঘরে নতুন মোগাম্বো চেয়ার, সন্তানকে স্বাগত জানাতে তৈরি ভারতী-হর্ষ

ভারতের অন্যতম মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) সন্তানসম্ভবা। চলতি বছরের এপ্রিল মাসে পৃথিবীর আলো দেখতে চলেছে তাঁর সন্তান। অন্তঃসত্ত্বা অবস্থাতেও শুটিং করছেন ভারতী। কিন্তু তার পাশাপাশি নতুন অতিথির জন্য…

Avatar

HoopHaap Digital Media

ভারতের অন্যতম মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) সন্তানসম্ভবা। চলতি বছরের এপ্রিল মাসে পৃথিবীর আলো দেখতে চলেছে তাঁর সন্তান। অন্তঃসত্ত্বা অবস্থাতেও শুটিং করছেন ভারতী। কিন্তু তার পাশাপাশি নতুন অতিথির জন্য তিনি ও তাঁর স্বামী হর্ষ (Harsh Limbachiya) তাঁদের অ্যাপার্টমেন্ট নতুন করে সাজিয়ে তুলছেন।

তাঁর ইউটিউব ভ্লগে এবার তা শেয়ার করেছেন ভারতী। এই মুহূর্তে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই তার জিনিসপত্র রাখার জন্য একটি নতুন আলমারির অর্ডার দিয়েছেন ভারতী। সন্তানকে ভবিষ্যতে পড়াশোনা শেখানোর জন্য প্রযোজক করণ জোহর (Karan Johar)-এর কাছ থেকে ইংরাজি শিখছেন তিনি। ইতিমধ্যেই নিজের ভ্লগে ভারতী দেখিয়েছেন, নিজের বাড়ি কিভাবে সাজিয়ে তুলছেন তিনি। গোলাপি ও নীল, দুই ধরনের রঙিন আলমারি কিনেছেন তিনি।

নতুন আলমারিগুলির ঝলক ভিডিওতে তুলে ধরার পাশাপাশি ঘর পরিষ্কারের কাজ চলছে। প্রত্যেক ঘরে লাগানো হয়েছে নতুন পর্দা। রাখা হয়েছে একটি উইং চেয়ার যার নাম ভারতী দিয়েছেন মোগাম্বো চেয়ার। তবে হর্ষের পছন্দ হয়নি ঘরের নতুন ডেকোরেশন। ওই ঘরে বসে তিনি নিজের স্ক্রিপ্ট লিখতেন। তবে আপাতত নতুন সদস্যের দখলে চলে যাচ্ছে তাঁর ঘর। তবে ভিডিওতে মজা করে কপট রাগ দেখিয়েছেন হর্ষ।

কয়েক মাস আগে ভাঙড়া নেচে অভিনব উপায়ে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন ভারতী। এরপর রিয়েলিটি শো ‘হুনরবাজ’-এর শুটিং করতে গিয়ে নিজেকে দেশের প্রথম অন্তঃসত্ত্বা সঞ্চালিকার খেতাব দেন তিনি। গর্ভবতী অবস্থাতেও ‘হুনরবাজ’-এর মঞ্চ মাতিয়ে রেখেছেন ভারতী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media