BollywoodHoop Plus

Kareena Kapoor Khan: কঠিন সিদ্ধান্ত নিতেই হল করিনাকে!

মহিলাদের জন্য কোনোদিনই মাতৃত্বকালীন সময় সহজ নয়। তবে কলকাতার নামী গাইনোকলজিস্ট কাকলি বিজয় কুমার (Kakoli Vijay Kumar)-এর মতে, মাতৃত্বকালীন সময় যাতে ট‍্যাবু হয়ে না দাঁড়ায়, এই কারণে শারীরিক ও মানসিক ভাবে মহিলাদের শক্তিশালী হওয়া প্রয়োজন। থাকতে হবে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও। ফলে স্বাভাবিক ভাবেই করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-কেও ভেবে-চিন্তেই সিদ্ধান্ত নিতে হচ্ছে। তাঁর দুই পুত্রসন্তান তৈমুর (Taimur) ও জেহ (Jeh)। জেহ যথেষ্ট ছোট। কিন্তু তুলনামূলক ভাবে বড় তৈমুর অত্যন্ত দুরন্ত। তা পাপারাৎজিদের ভিডিও ফুটেজেও ধরা পড়েছে। অপরদিকে মা হওয়ার পর বেশ কয়েকটি প্রজেক্টের শুটিং শুরু করেছেন করিনা। তাঁকে শুটিংয়ের জন্য যেতে হবে লন্ডনে। ফলে একরত্তি জেহ-কে সাথে নিয়ে গেলেও তৈমুরকে সইফ (Saif Ali Khan)-এর কাছেই রেখে যাচ্ছেন করিনা।

মা হিসাবে তৈমুরকে ছেড়ে যেতে তাঁর যথেষ্ট কষ্ট হলেও করিনা জানালেন, তাঁর কাজের জন্য এই সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। বরাবর করিনা ও সইফ তাঁদের সন্তানদের প্রতি সচেতন। একটি সাক্ষাৎকারে করিনা বলেছিলেন, একজন ব্যস্ত থাকলে অপর জন সন্তানদের সাথে সময় কাটান। কিন্তু সইফের পক্ষে বাবার দায়িত্ব পালন সহজ হলেও মা হিসাবে করিনার দায়িত্ব সবসময়ই বেশি থাকে। ফলে তাঁর পক্ষে তা সহজ নয়।

এর আগে কালিম্পং-এ শুটিং করতে যাওয়ার সময় জেহ-কে সাথে নিয়ে গিয়েছিলেন করিনা। পরে তাঁর সাথে যোগ দিয়েছিলেন সইফ। সাথে ছিল তৈমুর। তবে এবার শুধুমাত্র জেহ ও করিনাই রওনা হচ্ছেন লন্ডন।

খুব শীঘ্রই প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন করিনা। তাঁর প্রযোজনায় একটি ফিল্ম পরিচালনা করছেন হনসল মেহতা (Hansal Mehta)। এছাড়াও সুজয় ঘোষ (Sujoy Ghosh) পরিচালিত ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর মাধ্যমে হতে চলেছে করিনার ওটিটি ডেবিউ।

whatsapp logo