whatsapp channel

জামাই রাজা রাজ চক্রবর্তীই জিতবে, আত্মবিশ্বাসী শুভশ্রীর মা

সদ্য তৃণমূলে নাম লিখিয়েছেন একাধিক টলিউড তারকা, যার মধ্যে প্রথম শাড়িতে আছেন পরিচালক রাজ চক্রবর্তী। ব্যারাকপুরের টিকিট পান রাজ। এদিকে শুভশ্রীর মা বীণা গঙ্গোপাধ্যায় জানান যে তার জামাই জিতবে এই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সদ্য তৃণমূলে নাম লিখিয়েছেন একাধিক টলিউড তারকা, যার মধ্যে প্রথম শাড়িতে আছেন পরিচালক রাজ চক্রবর্তী। ব্যারাকপুরের টিকিট পান রাজ। এদিকে শুভশ্রীর মা বীণা গঙ্গোপাধ্যায় জানান যে তার জামাই জিতবে এই বছর, তার জামাইয়ের জিত নিশ্চিত। শুধু শাশুড়ি মা একা নন, জামাইয়ের জয় নিশ্চিত করলেন শুভশ্রীর বাবা দেবপ্রসাদও।

Advertisements

এমনিতেই জামাইরা খুব আদরের ও যত্নের ধন হয়, তাই জামাইয়ের জন্য জয় নিশ্চিত করলেন শাশুড়ি ও শ্বশুর উভয়।

Advertisements

Advertisements

প্রসঙ্গত, ২০১৮ সালের ৬ মার্চ শুভশ্রীর সঙ্গে বাগদান পর্ব সারেন রাজ। এরপর মে মাসে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয়ভাবে বিয়ে করেন রাজ ও শুভশ্রী।

Advertisements

করোনা আবহে গত বছরই জন্ম হয় তাঁদের প্রথম সন্তান ইউভানের। শুভশ্রী তার বাবার কোলে বসিয়ে ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠান সম্পন্ন করেন ধূমধাম করে। জামাইয়ের সঙ্গে শুভশ্রীর বাপের বাড়ির পরিবারের সম্পর্ক খুবই ভালো, তাই জামাই প্রার্থী হয়েছে জেনে খুশিতে ডগমগ শুভশ্রীর পরিবার। এদিন অর্থাৎ বৃহস্পতিবার শুভশ্রীর মা তৃণমূলের এক কর্মসূচিতে এসে নিজের জামাই তথা রাজ চক্রবর্তীর জয়ের বিষয় নিয়ে আশানুরূপ কথা ঘোষণা করেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media