BollywoodHoop Plus

Urfi Javed: ওয়াইন গ্লাস দিয়ে ঢাকা বক্ষযুগল! ফের নগ্নতার সীমা ছাড়ালেন উরফি

কখনো নগ্নিকা, কখনো আবার অর্ধনগ্নিনি- বারবার ছকভাঙা পোশাকে জনসমক্ষে এসে নিজের মতো করেই বিখ্যাত হয়েছেন উরফি জাভেদ (Urfi Javed)। সারাক্ষন সমালোচনা ও চর্চার কেন্দ্রে অবস্থান করলেও সেসবে বিশেষ একটা আমল দেননা উরফি। তিনি থাকেন তার ফ্যাশন নিয়েই। তাই কখনো নিজের শরীরের লাজ ঢাকেন নিজের দুহাত দিয়ে, কখনো আবার গাছের পাতা কিংবা মোবাইল ফোন দিয়ে। নিজের বক্ষযুগল নিয়ে বরাবরই খোলামেলা থাকতে পছন্দ করেন বি-টাউনের এই তন্বী। তবে এবার উরফি যা করলেন, তা দেখে মাথা ঘুরে গেল কমবেশি সকলেরই। কি এমন করে বসলেন উরফি?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেন মডেল উরফি জাভেদ। আর সেই ভিডিও দেখেই শোরগোল পড়ল অনুরাগী মহলের মধ্যে। কারণ ফের একবার প্রায় নগ্ন হয়েই ক্যামেরার সামনে এসে দাঁড়ালেন উরফি জাভেদ। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গোলাপি দেওয়ালের সামনে বসে আছেন উরফি। উদ্ভট ফ্যাশনে বাঁধা রয়েছে তার সামনের চুল। তবে সবথেকে যে বিষয়টি ঘিরে শোরগোল তা হল, উর্ধাঙ্গে কিছুই পরে নেই উরফি। ক্যামেরায় তার স্তনযুগল ঢাকা পড়েছে সামনে রাখা দুটি সাদা রংয়ের ওয়াইন গ্লাসে। যে গ্লাসদুটি উরফি নিজের ধরে আছেন হাতে। তার দুহাতের নখে স্পষ্ট দেখা যাচ্ছে পিছনের দেওয়ালের সঙ্গে মানানসই গোলাপি রংয়ের নেলপলিশ। ঠোঁটে বোল্ড রেড লিপস্টিক। আর ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে লতা মুঙ্গেশকরের বিখ্যাত গান- ‘মেরে দিল ইয়ে পুকারে আজা’র রিমিক্স ভার্সন।

উরফির পোস্ট করা এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। কেউ কেউ উরফির এই ফ্যাশনের যেমন প্রশংসা করেছেন, কেউ আবার ছিঃ-ছিঃ করেছেন এমন ভিডিও দেখে। ভিডিওর কমেন্ট বক্সে একজন লিখেছেন, ‘কারো ক্ষমতা থাকলে উরফিকে হিজাব পরিয়ে দেখিয়ে দিক’; কেউ আবার বলেছেন, ‘সামনের গ্লাসদুটি সরিয়ে নিলেই তো হয়, আপনি তো সবার সামনে নগ্ন হতেই চান’; কেউ আবার মন্তব্য করেছেন, ‘এই মেয়েটা যে কবে শুধরাবে জানা নেই’। কেউ কেউ আবার এর মাঝে ভারতীয় সংস্কৃতির উল্লেখ করে তির্যক মন্তব্য করেছেন ভিডিওতে।

তবে এসবে বিশেষ একটা পাত্তা দেননা উরফি। কারণ এর আগেও তার নানা ছবি ও ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হয়েছিল। অনেকে সমালোচনা করে তাকে দেশছাড়া করার কথাও বলেন। তবে সেসবে না কেন দিয়ে উরফি থাকেন নিজের মতোই।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা