whatsapp channel

Koushani Mukherjee: ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করলেন কৌশানী, আঁচল সরতেই দৃশ্যমান ক্লিভেজ

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) প্রায়ই শেয়ার করেন নিত্যনতুন ফটোশুট। মালদ্বীপ বেড়াতে গিয়ে সেখান থেকেও বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন কৌশানী। নিজের জন্মদিনে ঘোষণা করেছেন নিজের প্রযোজনা সংস্থার। মায়ের স্বপ্ন পূরণ…

Avatar

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) প্রায়ই শেয়ার করেন নিত্যনতুন ফটোশুট। মালদ্বীপ বেড়াতে গিয়ে সেখান থেকেও বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন কৌশানী। নিজের জন্মদিনে ঘোষণা করেছেন নিজের প্রযোজনা সংস্থার। মায়ের স্বপ্ন পূরণ করতে কিনেছেন দামী গাড়ি। সম্প্রতি ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করলেন কৌশানী।

কৌশানী একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। ইন্সটাগ্রাম রিলে তাঁকে প্রথমে দেখা যাচ্ছে সাদা রঙের বেদিং গাউনে। এরপরেই তা পরিবর্তিত হয়ে কৌশানীর পরনে দেখা যাচ্ছে শর্ট ডেনিম স্কার্ট ও সাদা রঙের ট্রান্সপারেন্ট টপ যার ভিতর দিয়ে অন্তর্বাস দৃশ্যমান হয়েছে। কিন্তু এরপর তা পরিবর্তিত হয়ে শর্ট স্কার্ট ও মাস্টার্ড রঙের টপে রূপান্তরিত হচ্ছে। তবে এরপরেই রয়েছে চমক। কৌশানীর পরনে দেখা যাচ্ছে গ্রে রঙের সিকুইনড শাড়ি ও স্প্যাগেটি স্লিভ সিকুইনড ব্লাউজ। তার সাথে স্টোন স্টাডেড ইয়ারিং পরেছেন কৌশানী। চুল খোলা রয়েছে। হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে কৌশানী লিখেছেন, ভারতীয় সংস্কৃতির সৌন্দর্য শাড়ি। তিনি শাড়ি পরতে পছন্দ করেন। তার সাথে একটি হার্ট ইমোজি জুড়েছেন কৌশানী। কৌশানীর শেয়ার করা ভিডিওতে কমেন্ট করে তাঁর বয়ফ্রেন্ড বনি সেনগুপ্ত (Bonnie Sengupta) লিখেছেন ‘হায় গর্মি’। তার সাথে জুড়ে দিয়েছেন আগুনের ইমোজি।

চলতি বছর হঠাৎই শোনা গিয়েছিল বনি ও কৌশানীর দীর্ঘ দিনের সম্পর্ক ভেঙে যেতে চলেছে। কিন্তু কৌশানী জানিয়েছিলেন, তাঁদের একটু সময় দিতে। এরপরেই কৌশানী ও বনি একসাথে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। এমনকি কৌশানীর জন্মদিনে একসাথে সময় কাটিয়েছিলেন তাঁরা।

ইতিমধ্যেই তাঁদের আপকামিং ফিল্মের ঘোষণা হয়ে গিয়েছে। দেবরাজ সিংহ (Devraj Sinha) পরিচালিত এই ফিল্মের নাম ‘সব করো প্রেম করো না’। বনি ও কৌশানী ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya), বিশ্বনাথ বসু (Biswanath Basu) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo