BollywoodHoop Plus

Monalisa: আঁটোসাঁটো পোশাকে অবাধ্য যৌবন, পুরুষ হৃদয়ে দোলা দেবে মোনালিসার এই লাস্যে ভরা ছবি

বিনোদনের সঙ্গে বাঙালির সম্পর্ক দীর্ঘদিনের। শুধুমাত্র বাংলায় নয়, ভিন্ন ভাষার চলচ্চিত্রেও নিজের অবদান রেখেছে বাঙালি। বহুদিন থেকেই বলিউড ইন্ডাস্ট্রিতে বাঙালি অভিনেত্রীদের রমরমা দেখার মতো। শুধু হিন্দি বা দক্ষিণী ভাষার ছবি নয়, ভোজপুরিতেও ছাপ রেখেছে বাঙালি। আর এর জন্য যাঁর অবদান স্বীকার না করলেই নয়, তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা (Monalisa)।

তিনি বাঙালি কন্যে। আসল নাম অন্তরা বিশ্বাস। যদিও ওই নামে তাঁকে প্রায় কেউই চেনে না। মোনালিসা নামেই বেশি পরিচিত তিনি। বিনোদন তথা সোশ্যাল মিডিয়া সম্পর্কে যারা মোটামুটি ওয়াকিবহাল, তারা মোনালিসাকে নিশ্চয়ই চিনবেন। কেরিয়ারের সূত্রপাত ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন তিনি। বাংলায় ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দিতে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর আলাদাই জনপ্রিয়তা রয়েছে।

বর্তমানে অভিনেতা অভিনেত্রীদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্বের কথা খুব ভালো ভাবেই জানেন মোনালিসা। সঠিক ভাবে ব্যবহার করতে পারলে কেরিয়ারে সাফল্যের নতুন পথ খুলে দেয় নেটমাধ্যম। তাই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সুন্দর করে সাজাতে বিশেষ সময় নেন মোনালিসা। ইনস্টাগ্রামে কয়েক লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর। সম্প্রতি তাঁর কিছু ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

লাল ডিপ নেক স্লিভলেস টপের সঙ্গে সাদা ট্রাউজার আর পাতলা জ্যাকেট পরেছেন মোনালিসা। জ্যাকেটের চেন খোলা রেখেছেন। ভরন্ত যৌবন দেখিয়ে একের পর এক পোজ দিয়ে তুলেছেন ছবি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘নিজের অন্তরের সুপার মডেলকে উজ্জীবিত করছি এই পোজ গুলি দিয়ে’। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। প্রসঙ্গত, কেরিয়ারের শুরুতে ভোজপুরি ইন্ডাস্ট্রিতেই কাজ করেছিলেন মোনালিসা। উঠতি অভিনেত্রী মোনালিসাকে যখন কেউই সুযোগ দিতে রাজি ছিল না, তখন তাঁকে প্রথম সুযোগ দিয়েছিল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। খুব কম সময়েই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের নাম করে নিয়েছিলেন মোনালিসা। বর্তমানে হিন্দি সিরিয়ালে কাজ করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই