whatsapp channel

Koel Mallick: ‘মাম্মা’ টলিউড নায়িকা, কোয়েলকে পর্দায় দেখে কী বলে ছেলে কবীর?

তিনি একাধারে অভিনেত্রী, আবার এক সন্তানের মা-ও। দুটো ভূমিকাই বেশ দায়িত্ব সহকারে পালন করেন কোয়েল মল্লিক (Koel Mallick)। রঞ্জিত মল্লিকের মেয়ের পরিচয় থেকে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা হয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

তিনি একাধারে অভিনেত্রী, আবার এক সন্তানের মা-ও। দুটো ভূমিকাই বেশ দায়িত্ব সহকারে পালন করেন কোয়েল মল্লিক (Koel Mallick)। রঞ্জিত মল্লিকের মেয়ের পরিচয় থেকে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা হয়ে ওঠা, তারপর প্রযোজক নিসপাল সিং রানের স্ত্রী এবং তারপর কবীরের ‘মাম্মা’। কোয়েল একজন পূর্ণ নারী হয়ে উঠেছেন এখন। অভিনয় ছাড়াও একরত্তি ছেলেকে নিয়েই অনেকটা সময় কাটান তিনি। কবীরের জন্য সিনে জগৎ থেকেও অনেকটা সময় বের করেছেন অভিনেত্রী।

Advertisements

এক সময়ে বাংলা সিনেমার সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের নাম উঠলেই অবধারিত ভাবে উঠত কোয়েলের প্রসঙ্গ। তিনি যাকে বলে টলিউডের ‘স্টারকিড’। ডেবিউ ছবিতে রঞ্জিত মল্লিকের মেয়ে হিসেবে বেশি পরিচিতি পেলেও অচিরেই বাবার ছত্রছায়া থেকে বেরিয়ে নিজস্ব পরিচয় গড়ে তোলেন তিনি। নিজেই ব্র্যান্ড হয়ে ওঠেন কোয়েল। টলিউডের অধিকাংশ অভিনেতার সঙ্গেই কাজ করে ফেলেছেন তিনি। ঝুলিতে ভরেছেন বহু হিট, সুপারহিট ছবি। এমনকি বলিউডেও সুযোগ পেয়েছিলেন কোয়েল। কিন্তু সে প্রস্তাব ফিরিয়ে থেকে গিয়েছেন বাংলাতেই।

Advertisements

Koel Mallick: 'মাম্মা' টলিউড নায়িকা, কোয়েলকে পর্দায় দেখে কী বলে ছেলে কবীর?

Advertisements

তবে মা হওয়ার পর রুটিনে বেশ খানিকটা বদল এসেছে কোয়েলের। দায়িত্ব বেড়েছে স্বাভাবিক ভাবেই। ছেলেকে সামলানোর জন্য কাজ অনেকটাই কমিয়ে এনেছেন তিনি। এখন হাতেগোনা ছবিতে অভিনয় করেন কোয়েল। তবে জনপ্রিয়তায় ভাঁটা পড়তে পারেনি তাঁর। ব্যক্তিগত জীবন আড়ালে রেখেও যে ফিল্ম জগতের সদস্যরা অনুরাগীদের পছন্দের তালিকায় থাকতে পারেন সেটা প্রমাণ করে দিয়েছেন কোয়েল। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চুপ থাকতে দেখা গিয়েছে কোয়েলকে। এমনকি অন্যান্য অভিনেত্রীদের মতো সন্তানকে সোশ্যাল মিডিয়াতে তেমন আনেনও না তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

তবে সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে ছেলে কবীরকে নিয়ে মুখ খুলেছেন কোয়েল। তিনি নিজে যেমন সোশ্যাল মিডিয়া থেকে একটু দূরেই থাকেন, ছেলেকেও তেমন ভাবেই বড় করছেন। অভিনেত্রীর কথায়, মানুষ এখন প্রযুক্তির দিকে বড় বেশি ঝুঁকে পড়েছে। নিজেদের মধ্যে আড্ডা, মজা ভুলে যাচ্ছে। কিন্তু তাঁর এসব পছন্দ নয়। তিনি চান না কবীরও ছোট থেকে এভাবে বড় হোক। তবে কোয়েল বলেন, যখন দরকার পড়বে তখন কবীরকেও তিনি ধীরে ধীরে মিডিয়ার সংস্পর্শে আসবে। এখন যেহেতু তাঁকে টিভি বা মোবাইল ফোন থেকে দূরেই রাখা হয় তাই মাকে এখনো বড় পর্দায় দেখা হয়ে ওঠেনি তাঁর। তবে কোয়েল জানান, সংবাদপত্রে মায়ের ছবি দেখে ‘মাম্মা’ বলে চিনতে পারে কবীর। উল্লেখ্য, আগামীতে ‘জঙ্গলে মিতিন মাসি’ ছবিতে দেখা যাবে কোয়েলকে। চলতি বছর পুজোতেই মুক্তি পাবে ছবিটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই