Bengali SerialHoop Plus

Neem Phuler Modhu: রিলের গল্প রিয়েলে, সম্পর্কে ভাঙন পর্ণা-মৌমিতার! ফাঁস বিষ্ফোরক সত্য

সিনেমা, ওয়েব সিরিজ যতই এসে ভিড় জমিয়ে বসুক না কেন ওয়েব সিরিজে, দৈনন্দিন বিনোদনের ক্ষেত্রে এখনো অনেকেরই প্রথম পছন্দ হবে টেলিভিশন সিরিয়াল (Television Serial)। বিশেষ করে মা কাকিমারা সারাদিনের খাটাখাটনির পরে সন্ধ্যা বেলায় চায়ের কাপ হাতে বসেন টিভির সামনে। পছন্দের চ্যানেলে চলতে পরপর সিরিয়াল। রোজকার ধারাবাহিকগুলি দেখতে দেখতে চরিত্রগুলি হয়ে ওঠে দর্শকদের আপনার মানুষ। তবে অনেক সময়ই এই চরিত্রগুলির রিল আর রিয়েল লাইফ গুলিয়ে ফেলেন অনেকে। এর ফলে যারা রিল লাইফে ভিলেন, তাদের বাস্তবেও ভিলেন ঠাউরে বসে থাকেন অনেকে।

সিরিয়ালে যেমন নায়িকা থাকে, তেমনি দরকার হয় খলনায়িকাদেরও। আর এই মুহূর্তে জনপ্রিয় সিরিয়ালের খলনায়িকাদের তালিকা তৈরি হলে মৌমিতা, কৃষ্ণাদের নামও থাকবে শুরুর দিকেই। কথা হচ্ছে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের ব্যাপারে। এই ধারাবাহিকেই নায়িকা পর্ণার শাশুড়ি এবং বড় জায়ের চরিত্রে অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায় এবং মানসী সেনগুপ্ত। সিরিয়ালে দুজনের সঙ্গেই পর্ণার সম্পর্ক আদায় কাঁচকলায়। পর্ণাকে কীভাবে বাড়ি থেকে দূর করা যায়, সবসময় সেই ফন্দিই আঁটছে দুজনে। কিন্তু বাস্তব জীবনেও কি বিষয়টা এমনি?

আসলে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই মানসী, অরিজিতা, তনুশ্রীদের দেখা যায় একসঙ্গে নাচ গানের রিল ভিডিও বানাতে। অরিজিতার গানের সঙ্গে নাচতে দেখা যায় মানসী, তনুশ্রীদের। কিন্তু কোনো ভিডিওতেই তাঁদের সঙ্গে পর্ণা ওরফে পল্লবী শর্মার দেখা মেলে না। এসব দেখেই নেটিজেনদের একাংশের ধারণা হয়েছে, বাস্তবেও পল্লবীর সঙ্গে তাঁদের সম্পর্ক খারাপ।

এবার এই ভুল ভাঙাতেই একটি ভিডিও বানিয়েছেন মানসী। মজা করে পল্লবীকে তিনি বলেন, তাঁরা একসঙ্গে ভিডিও বানান না বলে সবাই ভাবছে তাঁদের সম্পর্ক খারাপ। সঙ্গে সঙ্গেই পল্লবী বলে ওঠেন, না না তাঁদের মধ্যে খুব ভালো সম্পর্ক। এর মাঝেই অরিজিতা নিজের রিল বৌমাকে জড়িয়ে ধরে বলেন, তাঁদের মধ্যে সম্পর্ক খুব ভালো। অবশ্য একসঙ্গে ভিডিও না বানালেও একসঙ্গে প্রায়ই ছবি তুলতে দেখা যায় তাঁদের।

Related Articles