Bengali SerialHoop Plus

Neel Bhattacharya: তৃণাকে ছেড়ে পুরনো নায়িকার কাছেই ফিরে গেলেন নীল!

বর্তমানে নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)- র সাথে তৃণা সাহা (Trina Saha)-র দাম্পত্যে চিড় ধরার গুঞ্জনে উত্তাল স্টুডিওপাড়া। ইদানিং নীল ও তৃণাকে একসাথে দেখা যাচ্ছে না। যথেষ্ট ছোট করে নিজের জন্মদিন পালন করেছেন তৃণা। তবে তিনি নীল ও তাঁর দাম্পত্য সমস্যার কথা গুজব বলে উড়িয়ে দিয়েছেন। এর মধ্যেই নীলকে দেখা গেল তাঁর একসময়ের সহ-অভিনেত্রী সৈরিতী ব্যানার্জী (Sairity Banerjee)- র সাথে।

সম্প্রতি নীল ও সৈরিতী একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। রিলে তাঁদের দুজনকে একটি রেস্টুরেন্টে পাশাপাশি বসে থাকতে দেখা যাচ্ছে। সৈরিতীর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের ফুলস্লিভ পুলওভার ও কালো রঙের ট্রাউজার। চুলে বাঁধা রয়েছে বান। হালকা মেকআপ করেছেন সৈরিতী। অপরদিকে নীল পরেছেন হলুদ রঙের পাজামা-পাঞ্জাবি ও কমলা রঙের প্রিন্টেড জহর কোট। রেস্টুরেন্টে বসে ‘কোলাভেরি ডি’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন নীল ও সৈরিতী। রিলটি শেয়ার করে তাঁরা লিখেছেন, কেন, কেন ও কেন! এই রিলের নিচে কমেন্ট করে সৈরিতী লিখেছেন, রাত তিনটের সময় ইন্সটাগ্রাম রিল বানিয়েছিলেন তাঁরা। অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) এই ইন্সটাগ্রাম রিলের প্রশংসা করেছেন।

অপরদিকে নস্টালজিয়ায় ভেসেছেন নীল ও সৈরিতীর অনুরাগীরাও। তাঁদের কাছে এই জুটি এখনও আদিত্য ও ঈশা নামেই পরিচিত। স্টার জলসার ধারাবাহিক ‘ঠিক যেন লাভ স্টোরি’-র মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন নীল। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সৈরিতী। পরবর্তীকালে এই জুটিকে পর্দায় দেখা না গেলেও অনুরাগীদের একান্ত প্রিয় তাঁরা। সৈরিতীও বহুদিন হল বিয়ে করেছেন। তাঁর একটি কন্যাসন্তান রয়েছে।

বর্তমানে নীল অভিনয় করছেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ। তাঁর বিপরীতে অভিনয় করছেন তিয়াশা লেপচা (Tiasha Lepcha)। অপরদিকে কালার্স বাংলায় ‘টুম্পা অটোওয়ালি’-তে অভিনয় করছেন সৈরিতী।