whatsapp channel

সুশান্তের শেষ ছবি অনলাইনে নয় সিনেমাহলে মুক্তির দাবি জানালেন ভক্তরা

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ আগামী ২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে। তবে এই খবরে একেবারেই খুশি নন প্রিয় অভিনেতার একগুচ্ছ ভক্তরা। তাদের দাবি অনলাইনে ডিজিটাল প্লাটফর্মে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ আগামী ২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে। তবে এই খবরে একেবারেই খুশি নন প্রিয় অভিনেতার একগুচ্ছ ভক্তরা। তাদের দাবি অনলাইনে ডিজিটাল প্লাটফর্মে নয়, এই সিনেমা সরাসরি মুক্তি দিতে হবে প্রেক্ষাগৃহে অর্থাৎ বড় পর্দাতেই এর প্রথম স্ক্রিনিং দেখতে চান অনুরাগীরা। সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় আন্দোলনে সরব হন এই সকল ইউজাররা তাদের দাবি সিনেমা হলেই মুক্তি দিতে হবে এই ছবিকে।

Advertisements

ট্যুইটারে ‘দিল বেচারা’ মুক্তি নিয়ে ট্যুইটের ঝড় বয়ে যায়। অনেকের দাবি অনলাইনে মুক্তি পেলে সেই সিনেমা আর কখনোই হলে ফেরে না তাই প্রথমে এই ছবিকে বড় পর্দায় মুক্তি দিতে হবে তারপরই যেন ডিজিটাল প্লাটফর্মে এটি প্রকাশ পায়। ডিজিটাল এ ছবিটির মুক্তি বন্ধের দাবি জানিয়ে কিছুজন লেখেন, “এটিকে সিনেমা হলে মুক্তি দেওয়া হোক, ছবি ব্লকবাস্টার করার দায়িত্ব আমাদের, আমরাই এই সিনেমাটি কে ভারতের সবচেয়ে বেশি উপার্জনকারী সিনেমা করে তুলব।”

Advertisements

কেউ কেউ আবার খানিক ভিন্ন মন্তব্য করে লেখেন, “করোনা পরিস্থিতিতে এই সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি না করাই ভালো। এর থেকে বরং পরিস্থিতি সব স্বাভাবিক হলে তখনই ছবি মুক্তি দেওয়া হোক। আমরা যতই দাবি জানাই বলিউড আমাদের কথা শুনছে না। তারা শুধু টাকার পিছনে ছুটছে।”

Advertisements

প্রসঙ্গত উল্লেখ্য গতকালই ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার থেকে অফিশিয়ালি ঘোষণা করা হয় ২৪ শে জুলাই সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পাচ্ছে। সাবস্ক্রাইবার, নন-সাবস্ক্রাইবার সকলেই এই সিনেমা উপভোগ করতে পারবেন। হটস্টারে তরফে এর ক্যাপশনে লেখা হয়, “এটি ভালোবাসা, আশা অন্তহীন স্মৃতির গল্প। সুশান্ত সিং রাজপুতের কথা চিরকাল স্মরণীয় হয়ে থাকবে”। এই ছবিতে সুশান্ত ছাড়াও অভিনয় করতে দেখা যাবে সঞ্জনা সঙ্ঘী, সইফ আলি খান, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় সহ অন্যান্য তারকাদের।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar