whatsapp channel

Sean Banerjee: ওয়েব সিরিজ করতে গিয়ে কেঁদে ফেললেন শন বন্দোপাধ্যায়!

গত 31 শে অগস্ট ক্লিক ওটিটিতে স্ট্রিম হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘পিলকুঞ্জ’। সাসপেন্স থ্রিলার ঘরানার এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অর্ণব রিঙ্গো ব্যানার্জী (Arnab Riingo Banerjee)। এই ওয়েব সিরিজের মুখ্য…

Avatar

Nilanjana Pande

গত 31 শে অগস্ট ক্লিক ওটিটিতে স্ট্রিম হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘পিলকুঞ্জ’। সাসপেন্স থ্রিলার ঘরানার এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অর্ণব রিঙ্গো ব্যানার্জী (Arnab Riingo Banerjee)। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) ও তৃণা সাহা (Trina Saha)। বহু চড়াই-উতরাই পেরিয়ে শন অভিনয় জগতে নিজের পায়ের তলার জমি শক্ত করেছেন। সুপ্রিয়া দেবী (Supriya Devi)-র দৌহিত্র হওয়া সত্ত্বেও আলাদা কোনো সুযোগ পাননি তিনি। কিন্তু শন নিজের অভিনয় প্রতিভার জোরেই স্থান করে নিয়েছেন ইন্ডাস্ট্রিতে। ছোট পর্দার গন্ডি ছাড়িয়ে ওটিটি ও বড় পর্দায় পা রেখেছেন তিনি। ‘পিলকুঞ্জ’-এ শন একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন যিনি একটি গ্রামে আসেন ফটোগ্রাফার সেজে। কিন্তু প্রকৃতপক্ষে, তিনি একটি বিশেষ রহস্যের সমাধানে আসেন সেখানে।

শনের জীবনে ‘পিলকুঞ্জ’ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই ওয়েব সিরিজের একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে তিনি কান্নায় ভেঙে পড়েছিলেন বলে জানালেন অভিনেতা। ব্যক্তিগত জীবনে এসেছে প্রচুর চড়াই-উতরাই। কিন্তু শন কোনোভাবেই ভেঙে পড়েননি। তবে ‘পিলকুঞ্জ’-এর দৃশ্যে অভিনয়ের সময় নিজের অনুভূতিকে সংযত করতে পারেননি শন। তিনি জানালেন, জীবনেও কোনোদিন তিনি এইভাবে কাঁদেননি। দৃশ্যটি ছিল, ওই সাংবাদিক তিন দিন তিন রাত একটি জঙ্গলে কাটান। তিনি জানেন, যে কোনো মুহূর্তে একটি বাঘ তাঁকে মেরে খেয়ে নিতে পারে। এরপর জঙ্গল থেকে বেরিয়ে মানুষটি যখন হাসপাতালে পৌঁছে বিদিতা ওরফে তৃণার সাথে কথা বলেন, সেই সময় দৃশ্যে অভিনয় করার পর থামছিল না শনের কান্না। তিনি নিজেও জানেন না, কি হয়েছিল তাঁর।

এই দৃশ্যে অভিনয়ের পর শনের মনে হয়েছিল, কোথাও রয়েছে ভগবানের অস্তিত্ব যা অস্বীকার করা যায় না। ‘পিলকুঞ্জ’ শনকে বিশ্বাস করতে শিখিয়েছে, মিরাকল হয়।

বর্তমানে ওয়েব সিরিজ ও ফিল্মে অভিনয় করলেও মনের মতো চরিত্র পেলে তবেই আবারও ছোট পর্দায় ফিরতে চান শন।

whatsapp logo