হোটেল রুমে নায়ককে নিয়ে চার ঘন্টা ধরে পোশাক বদলানো! সায়ন্তিকার বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ

Nirajana Nag

Nirajana Nag

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে (Sayantika Banerjee) নিয়ে বিতর্ক অব্যাহত। টলিউডে দীর্ঘদিন কোনো কাজ নেই তাঁর। সম্প্রতি বাংলাদেশের একটি ছবিতে অভিনয়ের সুযোগ পান তিনি। কিন্তু সেখানে গিয়ে যে এত বড় কাণ্ড বাঁধিয়ে বসবেন তিনি, তা কারোর ধারণাতেও ছিল না। প্রথমে নৃত্য পরিচালকের বিরুদ্ধে অনুমতি ছাড়া হাত ধরার অভিযোগের পর শুটিং বন্ধ করে তিনি ফিরে আসেন। উত্তপ্ত পরিস্থিতির মধ্যেই এবার সায়ন্তিকার বিরুদ্ধে পালটা মুখ খুললেন প্রযোজক।

তাজু কামরুল এর পরিচালনায় ‘ছায়াবাজ’ ছবির শুটিং করছিলেন সায়ন্তিকা। বিপরীতে ছিলেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক জায়েদ খান। হঠাৎ করেই অভিনেত্রী অভিযোগ করেন, নৃত্য পরিচালক মাইকেল বিনা অনুমতিতে তাঁর হাত ধরেছেন। স্বাভাবিক ভাবেই বিতর্ক শুরু হয় বিষয়টা নিয়ে। পাশাপাশি সায়ন্তিকা জানান, কিছু প্রযুক্তিগত সমস্যা নিয়ে ছবির প্রযোজকের সঙ্গে যোগাযোগ করতে গিয়েও তিনি ব্যর্থ হন। তাই ফিরে এসেছেন দেশে। সায়ন্তিকার অভিযোগের এবার পালটা দিলেন প্রযোজক। মুখ খুলেই একের পর এক বিষ্ফোরক মন্তব্য করেছেন তিনি।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

ছবির প্রযোজক মনিরুল বলেন, সায়ন্তিকার অভিযোগ হাস্যকর। নৃত্য পরিচালকের সঙ্গে সমস্যার জন্য তিনি নাকি পরিচালককে ফোন করে তাঁকে মারতেও চেয়েছিলেন। এখন আবার প্রযোজকের বিরুদ্ধে আঙুল তুলছেন সায়ন্তিকা। অভিনেত্রীর বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগ এনেছেন মনিরুল। তিনি দাবি করেছেন, সায়ন্তিকার সঙ্গে যা চুক্তি হয়েছিল তার বাইরেও পোশাক কেনার জন্য আরো কিছু টাকা দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু পোশাক নাকি তিনি কেনেনইনি। বাধ্য হয়ে আবারো তাঁকে পোশাক কিনে দেওয়া হয়েছে। এত কাণ্ড, অভিযোগ করেও সেই পোশাকগুলো নাকি সায়ন্তিকা সঙ্গে নিয়ে গিয়েছেন।

এখানেই না থেমে সায়ন্তিকার বিরুদ্ধে আরো বড় অভিযোগ এনেছেন মনিরুল। তিনি জানান, গানের শুটিংয়ের মাঝে পোশাক পরিবর্তনের জন্য নায়ক জায়েদ খানকে হোটেলে নিজের ঘরে নিয়ে যান অভিনেত্রী। তখন বেলা ১২ টা। আর তাঁরা যখন ফিরে আসেন তখন সন্ধ্যা ৬টা। এই চার ঘন্টা ধরে একই ঘরে কী করছিলেন দুজনে? প্রশ্ন তুলেছেন প্রযোজক। অন্যদিকে যাকে নিয়ে এত বিতর্ক, সেই নৃত্য পরিচালকও কিন্তু প্রযোজকের কথায় সায় দিয়েছেন। সায়ন্তিকার দেরি করার জন্য শুটিং সম্ভব হয়নি। তাছাড়া তিনি এও দাবি করেছেন, প্রথমে নাকি নায়িকার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভালো ছিল। যদিও এ বিষয়ে স্বয়ং অভিনেত্রী এখনো কোনো মন্তব্য করেননি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই