Bengali SerialHoop Plus

অবশেষে সাত পাকে বাঁধা পড়ছেন ‘মিঠাই’-এর রাতুল, পাত্রী টলিপাড়ার এই সুন্দরী

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ চলছে টানটান পর্ব। মোদক পরিবারে মিঠাই ফিরে এলেও সে হারিয়েছে তার স্মৃতি। তার স্মৃতি ফেরানোর চেষ্টা করছে সিদ্ধার্থ। এর মধ্যেই মোদক পরিবারে বাজতে চলেছে বিয়ের সানাই। তবে অনস্ক্রিন নয়, অফস্ক্রিন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মোদক পরিবারের অন্যতম সদস্য রাতুল ওরফে উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। কোনোদিনই উদয় নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখেননি। অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)-র সাথে দীর্ঘদিন সম্পর্কে রয়েছেন তিনি।

স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’-এর হিয়ার চরিত্রে অভিনয় করেছিলেন অনামিকা। গত আড়াই বছর ধরে সম্পর্কে রয়েছেন উদয় ও অনামিকা। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে উদয় জানিয়েছিলেন, চলতি বছরেই নিজেদের সম্পর্ককে আগামী ধাপে নিয়ে যাওয়ার ইচ্ছা আছে তাঁর। অর্থাৎ বিয়ের ইচ্ছা প্রকাশ করেছিলেন উদয়। তবে তিনি বলেছিলেন, সবটা চূড়ান্ত হলে নিশ্চয়ই জানাবেন। প্রিয় বন্ধু সিড ওরফে আদৃত রায় (Adrit Ray)-এর পাশে বসে উদয় জানিয়ে দিলেন তাঁর সাথে অনামিকার বিয়ের প্ল্যানিং-এর কথা।

আদৃত জানালেন, অনামিকা তাঁদের প্রিয় বন্ধু। একরকম তাঁদের পরিবারের মতোই হয়ে গিয়েছেন অনামিকা। উদয় ও অনামিকা দুজনেই আদৃতের বন্ধু। উদয়ের আশেপাশে অনামিকাকে দেখতে ভালোই লাগে বলে জানালেন আদৃত। তিনি উচ্ছ্বসিত উদয়ের সিদ্ধান্তে। আদৃত যথেষ্ট সম্মান করেন অনামিকাকে। উদয়ের বিয়েতে তাঁরও একটি বড় ভূমিকা থাকবে তা জানাতে ভুললেন না আদৃত।

‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে শেষবারের মতো দেখা গিয়েছিল অনামিকাকে। অপরদিকে উদয় ‘মিঠাই’-এর পাশাপাশি অভিনয় করছেন জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে।

 

View this post on Instagram

 

A post shared by Uday Pratap Singh (@pratapud)

whatsapp logo