BollywoodHoop Plus

Ananya Pandey: লাল পোশাকে অস্বস্তির সম্মুখীন অনন্যা, একটুর জন্য লজ্জার হাত থেকে পেলেন রেহাই

খুব শীঘ্রই অ্যামাজন প্রাইম ওটিটিতে মুক্তি পেতে চলেছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), অনন্যা পান্ডে (Ananya Pandey), ধৈর্য কারওয়া (Dhairya Karwa) ও সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant chaturbedi) অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’। আপাতত ‘গেহরাইয়াঁ’-র প্রচার নিয়ে তুমুল ব্যস্ত অনন্যা। সম্প্রতি তাঁকে দেখা গেল একটি লাল পোশাক পরে এই ফিল্মের প্রোমোশন করতে।

ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, অনন্যার পরনের লাল পোশাকটি ফুল স্লিভ হলেও অত্যন্ত শর্ট। ফলে এই পোশাক পরে তিনি স্বাচ্ছন্দ্য বোধ করছিলেন না। পোশাকের ঝুল অত্যন্ত শর্ট হওয়ার কারণে বারবার অনন্যাকে দেখা যাচ্ছিল, তাঁর পরনের পোশাকটি টেনে নামাতে। কিন্তু শর্ট হওয়ার সাথেই পোশাকটি অত্যন্ত টাইট ফিটিং হওয়ার কারণে অনন্যার পক্ষে তা টেনে নামানো অসম্ভব হয়ে পড়েছিল। তাঁর মুখের এক্সপ্রেশনেও ধরা পড়ছিল অস্বস্তি।

তার উপর প্রোমোশনাল ইভেন্টের স্থানে অত্যন্ত ঠান্ডা হাওয়া বইছিল। ফলে একসময় অনন্যার ঠান্ডা লাগতে শুরু করে। এমনকি তিনি মেজাজও হারিয়ে ফেলেন। তবে কিছুক্ষণ পর নিজেকে সামলে নিয়ে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হতে থাকেন। কিন্তু লাল রঙের পোশাকটি এতটাই শর্ট ছিল, ফলে পোজ দিতে সমস্যা হচ্ছিল অনন্যার। এর মধ্যেই এই পোশাকের ডিপ নেকলাইন নিয়েও সমস্যায় পড়েন তিনি।

‘গেহরাইয়াঁ’-য় দীপিকার বোনের চরিত্রে অভিনয় করছেন অনন্যা। তবে এখনও অবধি ‘গেহরাইয়াঁ’- র ট্রেলারে নিজের বোল্ডনেসের মাধ্যমে সকলের নজর কেড়ে নিয়েছেন দীপিকা। ফলে অনন্যা অনেকটাই পিছিয়ে পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles