Bengali SerialHoop Plus

দর্শকদের ভালোবাসার জয়, নতুন রূপে ফিরছে মেয়েবেলা ধারাবাহিকের ‘মৌঝর’ অর্পণ-স্বীকৃতি

কিছু কিছু এমন সিরিয়াল (Television Serial) আসে যেগুলি চিরদিনের জন্য দাগ কেটে যায় দর্শক মনে। শেষ হয়ে যাওয়ার কয়েক মাস, কয়েক বছর পরেও ধারাবাহিকের চরিত্রগুলি দর্শকদের মনে থেকে যায়। চলতি বছরের শুরুতে স্টার জলসায় এমনি একটি সিরিয়াল শুরু হয়েছিল। নাম ‘মেয়েবেলা’ (Meyebela)। নায়ক নায়িকা ডোডো এবং মৌ এর চরিত্রে অভিনয় করেছিলেন অর্পণ ঘোষাল (Arpan Ghoshal) এবং স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)। মাত্র কয়েক দিনেই এই নতুন জুটিকে ভালোবেসে ফেলেছিলেন দর্শকরা। কিন্তু কপাল খারাপ। এক বছরও কাটেনি, মাত্র কয়েক মাসেই শেষ করে দেওয়া হয়েছিল মেয়েবেলা।

তবে সিরিয়াল শেষ হয়ে গেলেও ‘মৌঝর’ জুটিকে ভোলেনি দর্শক। তাদের ভালোবাসাতেই এক বিজ্ঞাপনে স্ক্রিন শেয়ার করেছিল এই জুটি। এবার নতুন খবর বলছে, আবারো অর্পণ স্বীকৃতিকে নিয়ে আসছে নতুন প্রোজেক্ট। তবে এবারে আর ছোটপর্দায় নয়। এই জুটির দেখা মিলবে সোজা OTT প্ল্যাটফর্মে। একটি নতুন ওয়েব সিরিজে নাকি একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁদের। এক বিজ্ঞাপনে স্ক্রিন শেয়ার করেছিল এই জুটি। এবার নতুন খবর বলছে, আবারো অর্পণ স্বীকৃতিকে নিয়ে আসছে নতুন প্রোজেক্ট। তবে এবারে আর ছোটপর্দায় নয়। এই জুটির দেখা মিলবে সোজা OTT প্ল্যাটফর্মে। একটি নতুন ওয়েব সিরিজে নাকি একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁদের।

ইতিমধ্যেই নাকি শুটিং শুরু করে দিয়েছেন অর্পণ স্বীকৃতি। ঝাড়খন্ডে চলছে ওয়েব সিরিজের শুট, এমনটাই খবর সূত্রের। তবে সিরিজের নাম কী, কোন প্ল্যাটফর্মে এটি দেখা যাবে, আর কে কে অভিনয় করছেন এই সিরিজে এর কোনোটার উত্তরই এখনো মেলেনি। কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এ বিষয়ে। অর্পণ স্বীকৃতিও মুখে কুলুপ এঁটে রেখেছেন।

প্রসঙ্গত, আর পাঁচটি সিরিয়ালের থেকে অনেকটাই আলাদা ছিল মেয়েবেলা সিরিয়ালের গল্প। মেয়েরাই মেয়েদের অবলম্বন হয়ে উঠতে পারে, এমনটাই ছিল এই ধারাবাহিকের মূল গল্প। কিন্তু পরবর্তীকালে বদলে যায় গল্প। অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ও সিরিয়াল ছেড়ে দেওয়ার সঙ্গে সঙ্গে শুরু হয় বিতর্ক। সেই বিতর্ক সঙ্গে করেই শেষ হয় মেয়েবেলা। এবার প্রিয় জুটিকে নতুন ভাবে দেখার অপেক্ষায় অনুরাগীরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই