whatsapp channel

Rituparna Sengupta: নীল রঙের রাতপোশাকে উন্মুক্ত ক্লিভেজ, শীতের মরশুমে উষ্ণতা ছড়ালেন ঋতুপর্ণা

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) অভিনীত ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’। নারীকেন্দ্রিক ফিল্মে ঋতুপর্ণার চরিত্র এক মহাকাশচারিণীর। ফিল্মটি সমালোচকদের বিচারে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। ‘মহিষাসুরমর্দিনী’-তে ঋতুপর্ণার অভিনয় দক্ষতা আবারও একবার ফুটে উঠেছে।…

Avatar

Nilanjana Pande

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) অভিনীত ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’। নারীকেন্দ্রিক ফিল্মে ঋতুপর্ণার চরিত্র এক মহাকাশচারিণীর। ফিল্মটি সমালোচকদের বিচারে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। ‘মহিষাসুরমর্দিনী’-তে ঋতুপর্ণার অভিনয় দক্ষতা আবারও একবার ফুটে উঠেছে। কিন্তু এর মধ্যেই তিনি উড়ে গিয়েছেন মুম্বইয়ে। সেখানে হিন্দি ফিল্মের শুটিংয়ে আপাতত ব্যস্ত ঋতুপর্ণা শনিবারের সকালে ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন।

ঋতুপর্ণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের নাইট গাউন ও সংলগ্ন রোব। নাইট গাউনে রয়েছে সাদা রঙের লেসের কারুকার্য। ডিপ নেক গাউনের মাধ্যমে উন্মুক্ত হয়েছে ঋতুপর্ণার ক্লিভেজ। তার সাথে গলায় একটি চেন পরেছেন নায়িকা। চেন থেকে ঝুলছে হালকা ব্রাউন রঙের একটি বড় স্টোনের লকেট যা ছুঁয়েছে তাঁর ক্লিভেজ। চুল খোলা রয়েছে। রয়েছে হালকা মেকআপ। দাঁত দিয়ে ঠোঁট চেপে ধরে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন ঋতুপর্ণা। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, মহারাষ্ট্রে তাঁর ফিল্মের শুটিং থেকে শেয়ার করা একটি ছবি। তার সাথেই তিনি জুড়েছেন উইঙ্ক ইমোজি। ঋতুপর্ণার ছবিটি ভাইরাল হতেই প্রশংসার ঢল নেমেছে তাঁর কমেন্ট বক্স জুড়ে।

নেটিজেনদের একাংশ তাঁকে ‘ব্লু অ্যাঞ্জেল’ বলেছেন। অনেকেই লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন। তার সাথেই এক নেটিজেন লিখেছেন, ঋতুপর্ণা ‘গো গ্রীন মুভমেন্ট’-এর ব্র্যান্ড অ্যামবাসাডর। ফলে শীতকালে তাঁর গাছ লাগিয়ে চারিদিক সবুজ করতে সাহায্য করা উচিত। তবে এই প্রসঙ্গে অভিনেত্রী কোনো প্রতিক্রিয়া জানাননি।

কিছুদিন আগে রিলিজ করেছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। এই ফিল্মে ক্যামিও করতে দেখা গেছে ঋতুপর্ণাকে। এর মধ্যেই শেষ করেছেন তাঁর আগামী ফিল্ম ‘আকরিক’-এর শুটিং। এই ফিল্মে সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে। এছাড়াও হাতে রয়েছে আরও বেশ কয়েকটি প্রোজেক্ট। সব মিলিয়ে আগামী বছর ছেয়ে উঠতে চলেছেন ঋতুপর্ণা।

whatsapp logo