Hoop PlusTollywood

Subhashree Ganguly: শ্যুটিংয়ের মাঝেই গর্ভবতী হন শুভশ্রী, শেয়ার করলেন সিক্রেট

সিনেমার রুপোলি পর্দা থেকে সংসারের হেঁসেল, সবটা সামলাতে বেশ সিদ্ধহস্ত রাজ (Raj Chakraborty) ঘরণী শুভশ্রী (Subhashree Ganguly)। একদিকে যেমন নজরকাড়া অভিনয়, অন্যদিকে স্বামী ছেলের যত্ন, একাহাতে সবটা সামলে নেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তবে এই যুগলের সম্পর্ক নিয়ে স্টুডিওপাড়ায় চর্চার শেষ নেই। নানা গুঞ্জন, নানা সমালোচনা সামলেও একে অপরের প্রতি একইভাবে দায়বদ্ধ রাজ-শুভশ্রী। আর এবার প্রথমবার গর্ভবতী হওয়ার বিষয়ে একটি ‘সিক্রেট’ শেয়ার করলেন রাজপত্নী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের বৈবাহিক জীবন নিয়ে নানা কথা বলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্রথমবার নিজের গর্ভে ইউভানের অস্তিত্ব টের পাওয়ার বিষয়টি তিনি এদিন ভাগ করে নেন। ওই সাক্ষাৎকারে শুভশ্রী বলেন, “আমি গর্ভবতী থাকাকালীন তিনটি ছবির শ্যুটিং করেছিলাম। কিন্তু তখন জানতাম না যে আমি কনসিভ করেছি। ওই বিষয়টা বেশ মজার ছিল। দিনটা ছিল ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে। আমি হাবজি গাবজি ছবির শ্যুটিংয়ে তখন বেশ ব্যস্ত। তখন শরীরে একটা কিছু অনুভব করলাম কী মনে হল আর টেস্ট করলাম। আর প্রেগনেন্সি রিপোর্ট পজিটিভ এল। প্রথমবার আমি তো দারুন চমকে গেছিলাম। ব্যাপারটা আনপ্ল্যানেড হলেও দারুন ছিল। প্রথমবার নিজের গর্ভে সন্তানের অস্তিত্ব টের পাওয়ার অনুভূতিটাই অন্যরকম হয়”।

এছাড়াও এই সাক্ষাৎকারে অভিনেত্রী তার কেরিয়ারে নানা কটাক্ষ ও তির্যক সমালোচনার কথাও ভাগ ককরে নেন। তিনি তার কেরিয়ার শুরুর সময়ের বিষয়ে মন্তব্য করতে গিয়ে বলেন, “অনেকেই ভাবেন কোনো অভিনেত্রীর বিয়ে হয়ে যাওয়া মানেই তার কেরিয়ার শেষ হয়ে যাওয়া। কিন্তু সেটা ঠিক নয়। আমি যখন ইন্ডাস্ট্রিতে আসি তখন আমার বয়স মাত্র ১৭ বছর। তখন সবাই আমাকে বলত একজন অভিনেত্রীর কেরিয়ার মাত্র ১০ বছরের। একবার বিয়ে হয়ে গেলেই সব শেষ। কিন্তু সময় বদলেছে, মানুষ নতুন করে ভাবতে শিখেছে। আমরা এখন বিভিন্ন বিষয়ের উপর বিভিন্ন ছবি, সিরিজ বানাচ্ছি। ক্যারিয়ার তো শেষ হয়নি।”

অভিনয়ের জগতে পরিচালক-অভিনেত্রীর সম্পর্কের গল্প নতুন না হলেও রাজ-শুভশ্রীর সম্পর্ক একটু অন্যরকম। ২০১৬ সালে অভিমান ছবির শ্যুটিং করার সময় রাজ এবং শুভশ্রীর প্রথম আলাপ। সেখান থেকেই বন্ধুত্ব এবং ধীরে ধীরে প্রেম। ২০১৭ সালে এই যুগলের বাগদান হয়, এরপর ২০১৮ সালে বিয়ে। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “রাজ যে এভাবে এসে আমায় মনের কথা বলবে, বুঝিনি। আমাকে সোজা বউ হওয়ার প্রস্তাব দিয়েছিল। আমি হ্যাঁ বলেছিলাম।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা