Hoop PlusTollywood

Rituparna Sengupta: কালো পোশাকে ‘ইস্কাবনের রাণী’ হয়ে উঠলেন ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) কয়েক বছর আগেও বাংলা সিনেমা জগতে এক ‘হার্টথ্রব’ নায়িকা ছিলেন। বিগত প্রজন্মের হৃদয়ে তিনি এখনও যেন ‘ক্রাশ’। রূপের মাধুর্যতা, অভিনয়ের দক্ষতার পাশাপাশি ঋতুপর্ণা নজরকাড়া ছিলেন তার ব্যতিক্রমী রংয়ের চোখের মণির জন্য। তাই আজও অভিনেত্রী চোখের জাদুতে ঘায়েল হয় ভক্তরা। তবে এখন সিনেমার পর্দায় তেমন দেখা না দিলেও অনুরাগীদের বেশ কাছাকাছি থাকেন ঋতুপর্ণা। কারণ সোশ্যাল মিডিয়ায় এখন তিনি বেশ সক্রিয়। প্রায়ই নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী।

আর এবার শীতের শেষে রূপের আগুনে উষ্ণতা ছড়ালেন বঙ্গসুন্দরী ঋতুপর্ণা। রবিবার সকাল সকাল তাকে দেখেই ঘাম ঝরল ভক্তদের। এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে কালো ভ্রমর লুকে দেখা গেছে। এই ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে ভ্রমর কালো রংয়ের স্লিভলেস ডিপনেক থাই স্লিট ড্রেস। আর এই পোশাকের গভীরতা থেকে উঁকি দিয়েছে তার সুস্পষ্ট বক্ষবিভাজিকা। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলা চুল। সব মিলিয়ে যেন একরাশ লাস্যময়তা ছড়িয়ে দিয়েছেন তিনি এই ছবিতে। চার দেওয়ালের মধ্যেই অত্যন্ত ক্লোজ পোজে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। তবে তার এই ছবিতে তাকে আবেদনশীল অভিব্যক্তিতেই দেখা গেছে।

ছবির পাশাপাশি এই পোস্টে নজর কেড়েছে ক্যাপশনও। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ রবিবার’। তারপর একটি কালো ইস্কাবনের ইমোজি দিয়েছেন। ঋতুপর্ণা ছবি দেবেন, তাতে কমেন্ট আসবে না, তা কখনো হয়নি ইনস্টাগ্রামে। এই পোস্টে কমেন্টে তার অনুরাগীরা ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, ‘এখনো আপনাকে দেখলে প্রেমে পড়ে যাই’; অন্যজন লিখেছেন, ‘কিভাবে মেন্টেইন করেন এখনো’।

প্রসঙ্গত, অভিনেত্রীর বয়স এখন পঞ্চাশ ছুঁইছুঁই। তবে এই বয়সেও তার গ্ল্যামার যেন তাকে ‘চিরহরিৎ’ তকমা দেয় সময়ে সময়ে। এই নিয়ে ভক্তদের মনে তো কৌতূহল আছেই, সমসাময়িক অভিনেত্রীদের মনেও এই প্রশ্ন আছে। কিছুদিন আগেই একটি ‘টক-শো’-তে এক অভিনেত্রী খোলামঞ্চে তার এই রূপ যৌবন ধরে রাখার রহস্য জানতে চেয়েছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা