Hoop PlusReality show

‘সুপার সিঙ্গার’-এ নকল চোখের জল ফেলতে হয়নি: সোনু নিগম

একসময় বলেছিলেন রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসবেন না। কিন্তু আবারও সোনু নিগম (Sonu Nigam)-কে দেখা যাচ্ছে, বাংলার জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার সিজন 3’-এর বিচারকের আসনে। তবে শুধু বিচারকের আসনে নয়, একসময় সোনু 1995 সাল থেকে 1999 সাল পর্যন্ত সর্বভারতীয় স্তরে ‘সারেগামাপা’-র সঞ্চালনা করেছেন। এছাড়াও বহুদিন ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের আসনে ছিলেন সোনু।

অনেকগুলি রিয়েলিটি শোয়ের অংশ হিসাবে সোনু বদলাতে দেখেছেন রিয়েলিটি শোয়ের গতিপ্রকৃতি। এই মুহূর্তে ‘সুপার সিঙ্গার সিজন 3’-র সাক্ষী থাকতে চলেছেন সোনু। এই প্রথমবার বাংলা রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন তিনি। তাঁর মতে, প্রত্যেকটি ভারতীয় রিয়েলিটি শোয়ের মূল উপাদান হল ‘ড্রামা’। কিন্তু ‘সুপার সিঙ্গার’ ব্যতিক্রম। এই শোয়ে সোনুকে ড্রামা করতে হয়নি। তাঁকে প্রযোজক ও পরিচালকের মত অনুযায়ী চলতে হয়নি। সোনু নিজে যা বলতে চেয়েছেন, তাই বলেছেন। সোনু জানিয়েছেন, ‘সুপার সিঙ্গার সিজন 3’-র নির্মাতারা যথেষ্ট সৎ।

এই শোয়ে প্রতিযোগীদের গান শুনে নকল চোখের জল ফেলতে হয়নি সোনুকে। কখনও যদি কারও গান শুনে তাঁর চোখের জল পড়ে থাকে, তাহলে তা সত্যি ছিল। সোনুর মতে, এই শোয়ে টিআরপির সুবিধা দেখা হয়নি। এটি শোয়ের সবচেয়ে বড় ইতিবাচক দিক। বরং প্রতিযোগীদের প্রয়োজনীয়তা দেখা হয়েছে। তাঁদের প্রত্যেককে সমান সুবিধা দেওয়া হয়েছে। সোনুর স্ত্রী মধুরিমা (Madhurima) কলকাতার মেয়ে। অনেকদিন পর এই শোয়ের কারণেই সোনু বহুদিন টানা কলকাতায় থাকতে পেরেছেন। তবে কলকাতা-মুম্বই যাতায়াত করতে হয়েছে। কুমার শানু (Kumar Sanu)-র দৌলতে কলকাতার রেস্তোরাঁর খাবার চেখে দেখেছেন।

‘সুপার সিঙ্গার সিজন থ্রি’-র গ্র্যান্ড ফিনালেতে রয়েছেন সাত জন ফাইনালিস্ট, শুচিস্মিতা, মানসী, কুমার গৌরব, প্রণয়, সৌমী, দেয়াসিনি, শুভজিৎ। গ্র্যান্ড ফিনালের দিন বিশেষ অতিথি হিসাবে শোয়ে থাকবেন কবিতা কৃষ্ণমূর্তি (Kabita Krishnamurti), ইলা অরুণ (Ila Arun), শান (Shaan), পালক মুচ্ছল (Palak Muchchal)। বাংলা টেলিভিশনের মঞ্চে প্রথমবার দেখা যাবে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ও র‍্যাপার বাদশাহ (Badshah)-কে। একই মঞ্চে পারফর্ম করবেন দেব (Dev) ও জিৎ (Jeet)। গ্র্যান্ড ফিনালে চলবে প্রায় দশ ঘন্টা ধরে।

whatsapp logo