BollywoodHoop Plus

শীঘ্রই আসতে চলেছে সুখবর, তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা

বলিউডে একের পর এক সুখবর! সাইফ-কারিনা, বিরাট-আনুষ্কা এবং অমৃতা আনমোল প্রিয় দম্পতি মা-বাবা হতে চলেছেন। নিজেদের সন্তানদের আগমন জানাতে প্রস্তুত এরা। সম্প্রতি, টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দম্পতি করণভীর বোহরা এবং তেজয় সিধু দ্বিতীয় বার বাবা -মা হতে চলেছেন। স্ত্রীর গর্ভাবস্থার কথা অভিনেতা নিজেই ঘোষণা করেছিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। নিজেই তাঁর ভক্তদের কাছে দ্বিতীয় বার আনন্দময় সংবাদটি স্ত্রীর সাথে ভাগ করেছেন।

করণভীর বোহরা তাঁর স্ত্রী তেজয় সিধুর গর্ভাবস্থার প্রতিটি মুহুর্ত উপভোগ করছেন। তিনি সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন তার স্ত্রী আর বেবি বাম্পকে নিয়ে। করণ দুই যমজ কন্যা বেলা এবং ভিয়েনার পরে এখন তাদের তৃতীয় সন্তানের স্বাগত জানাতে দম্পতি আনন্দে উচ্ছ্বসিত। তাই নিত্যদিনই নিজের ইন্সটাগ্রামে নতুন নতুন ছবি শেয়ার করলেন।

গতকাল আরো একটি নতুন ছবি শেয়ার করলেব “কবুল হে” র অভিনেতা। স্ত্রী তেজয়ুর বেবি বাম্পে এক হাত দিয়ে আর অন্য হাত গালে দিয়ে ছবি তুললেন। স্ত্রীও একটি হাত স্বামীর কাঁধে রেখেছেন। দুজনেই ক্যাজুয়াল জামা পড়েছিলেন। স্ত্রীর প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত অভিনেত্রী ভালো করে অনুভব করছেন স্বামী। এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল।

সম্প্রতি ১৯ অক্টোবর করণভীর এবং তেজয় চার বছর বয়সী দুই যমজ কন্যা বেলা এবং ভিয়েনার জন্মদিন উদযাপন করেছিলেন। জন্মদিনেত নানান ছবিগুলি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এবছর বাড়িতেই বিভিন্ন বেলুন আর দুটি রঙিন কেক দিয়ে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন দম্পতি। জন্মদিনের থিম ছিল বেবি পিঙ্ক। ছোট মেয়েরা ও বাবা মা দুজনেইসাদা এবং গোলাপী রঙের জামা পড়েছিলেন।

অন্যদিকে অভিনয় জগতে করণভীর “কুতুবমিনার ও মহরত” এর শুটিং শুরু করেছেন। এই সিনেমার নানা ঝলক ভাগ করে নিয়েছেন অভিনেতা নিজের ইনস্টাগ্রাম পোস্টে । একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “আমাদের কুতুবমিনার ছবির জন্য সঞ্জয় মিশ্রর সাথে অভিনয় করে আপ্লুত। এই ছবিতে মূলত বাবা এবং ছেলের সুন্দর গল্প। আমি এই লোকটির দ্বারা খুব অনুপ্রাণিত হয়েছি I আমি তাকে ভালবাসি এবং অভিনেতা হিসাবে সম্মান করি “।

whatsapp logo