Hoop StoryHoop Viral

Viral: মোটা তো কি হয়েছে! সমালোচনাকে তুড়ি মেরে অসাধারণ নাচলেন যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

‘ইচ্ছা থাকলেই উপায় হয়, তাই বয়স বা চেহারারা কোনটাই কিছু ম্যাটার করে না। আপনার মধ্যে যদি প্রতিভা থাকে তাহলে তার সহজেই প্রকাশ পাবে, আপনার চেহারা মোটা না রোগা তাতে কিন্তু কিছু এসে যায় না, যদিও এখন সোশ্যাল মিডিয়ার পর্দায় এই সমস্ত মোটা চেহারা বা রোগা চেহারা নিয়ে নানান রকম সমালোচনা হয়, কিন্তু এর অনেক ভালো দিকও আছে।

‘মিডিয়ার মাধ্যমেই মানুষের কাছে প্রতিভা পৌঁছে যায় না, হলে আপনি ঘরে বসে কেমন করে নাচছেন সেটা যদি সত্যি ভালো হয়, আগেকার দিনে এই ভাবেই প্রতিভা প্রকাশ পাওয়ার কোন জায়গায় ছিল না। কখনো কখনো দূরদর্শন কিংবা আকাশবানিতে গিয়ে অডিশন দিতে হতো কিন্তু ওটা অনেক সমস্যার ব্যাপার ছিল সবাই তাতে চান্স পেত না কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মের মাধ্যমে নিজেকে নিজের প্রতিভাকে তুলে ধরা অনেক সহজ হয়েছে।

‘সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, মোটা চেহারা এক যুবতী মিউজিকের তালে তালে অসাধারণ নাচছে চেহারা তার কাছে কোন ব্যাপারই নয় কারণ অমন চেহারার নিয়েও সে যতটা বডি ফিট ওর থেকে রোগা হয় তো অতটা বডি ফিট নাও হতে পারে এত সুন্দর চেহারা নিয়েও কি করে এত সুন্দর নাচছে, সবাই তাদেরকে রীতিমতো প্রশংসা করেছে। আপনারও কি মনে মনে দেখতে ইচ্ছা করছে? অসাধারণ নাচ চটপট দেখে নিন নাচ-

Related Articles