whatsapp channel

VIDEO: ‘দেশি গার্ল’ গানে জবরদস্ত ঠুমকা দুই সুন্দরীর, ভাইরাল দুর্দান্ত নাচের ভিডিও

সোশ্যাল মিডিয়ায় যত না ভিডিও ভাইরাল হয় তাদের মধ্যে থেকে বেশ কিছু কনটেন্ট দেখে চর্চা শুরু হয় নেট পাড়ায়। নাচ, গানের ভিডিও তো বলেই, বর্তমানে য় সব ধরণের, সব বিষয়ের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় যত না ভিডিও ভাইরাল হয় তাদের মধ্যে থেকে বেশ কিছু কনটেন্ট দেখে চর্চা শুরু হয় নেট পাড়ায়। নাচ, গানের ভিডিও তো বলেই, বর্তমানে য় সব ধরণের, সব বিষয়ের উপরেই ভিডিও তৈরি হচ্ছে এবং কালক্রমে জায়গা করে নিচ্ছে সোশ্যাল মিডিয়ার সুবিশাল জগতে। পরবর্তীতে আবার এমনি একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হয় নেটিজেনদের মধ্যে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় কোনো একটি ভিডিও নেট নাগরিকদের চোখে পড়ার পর সেটি বহুবার লাইক এবং শেয়ারের মাধ্যমেই হয়ে যায় ভাইরাল। এমন ভাইরাল ভিডিও বর্তমানে লাখো লাখো ঘুরে বেড়াচ্ছে নেট পাড়ায়। নেটিজেনরাই একটি ভিডিওকে ভাইরাল করার ক্ষমতা রাখেন। আগের তুলনায় ধীরে ধীরে অনেকটাই উন্নত হয়েছে ইন্টারনেট ব্যবস্থা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও পরিবর্তন হয়ে আরো উন্নত হয়েছে, সর্ব সাধারণের ব্যবহারের জন্য সহজ হয়ে উঠেছে।

Advertisements

VIDEO: 'দেশি গার্ল' গানে জবরদস্ত ঠুমকা দুই সুন্দরীর, ভাইরাল দুর্দান্ত নাচের ভিডিও

Advertisements

এই সমস্ত ভিডিও যারা তৈরি করেন তাদের বলা হয় কনটেন্ট ক্রিয়েটর বা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় এখন তারা। তারা কেউ কমেডি ভিডিও বানান, কেউ সঙ্গীত চর্চায় রয়েছেন, আবার কেউ নাচের (Dance Video) মাধ্যমে তাক লাগিয়ে দেন নেট নাগরিকদের। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ইউটিউব সমস্ত প্ল্যাটফর্মেই প্রতিনিয়ত ভিডিও ভাইরাল হচ্ছে এইসব ক্রিয়েটরদের। অনেকে এই সোশ্যাল মিডিয়াকেই রোজগারের মাধ্যম বানিয়ে ফেলেছেন।  কেউ যদি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয় তাহলে আমজনতার মাঝে তার গুরুত্বই বেড়ে যাবে অনেকটা। বিভিন্ন ক্ষেত্রে সোশ্যাল মিডিয়া যেমন শক্তিশালী মাধ্যম হয়ে উঠছে, তাই অনেকেই এই দুনিয়ায় নিজের একটা জায়গা করে নিতে ব্যস্ত হয়ে উঠেছে।

Advertisements

সম্প্রতি ইউটিউব একটি ভিডিও বেশ ভালো রকম ভিউ পাচ্ছে। ভিডিওতে জনপ্রিয় বলিউডি গান ‘দেশি গার্ল’ এর তালে নাচতে দেখা গিয়েছে দুই সুন্দরী যুবতীকে। জানলে অবাক হবেন, ইউটিউব চ্যানেলে মাত্র ৫ মাস আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে। আর এর মধ্যেই ভীষণ হয়ে গিয়েছে ২ লক্ষের বেশি। দুই সুন্দরীর নাচ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন নেটিজেনরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই