Hoop VideoHoop Viral

VIDEO: উদ্দাম নাচ দেখিয়েই করালেন টাকার বৃষ্টি, দর্শকদের নিয়ন্ত্রণ হারাতে বাধ্য করলেন মুসকান বেবি

সোশ্যাল মিডিয়ায় নানান ভিডিও দেখে সময় কাটানো অনেকের কাছেই অবসর সময় কাটানোর একটা অন্যতম প্রিয় উপায়। নেট মাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে বহু ভিডিওই ভাইরাল হয়। নানান ধরণের ভিডিওর মধ্যে পছন্দের ভিডিও বেছে নেন নেটনাগরিকরা। যে ভিডিও গুলিতে বেশি ভিউ হয় সেগুলিই ভাইরাল হয়। এর মধ্যে অন্যতম হরিয়ানভি নাচের ভিডিও (Haryanvi Dance Video)। মূলত হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওতে একটা বড় সংখ্যায় ভিউ হয়। প্রচুর মানুষ দেখতে পছন্দ করেন এই ধরণের নাচ। হরিয়ানভি নাচের ভিডিওগুলিতে সাধারণত সাদামাটা পোশাকেই নাচতে দেখা যায়। কিন্তু তাদের ঠুমকা থেকে শুরু করে আবেদনময়ী অঙ্গভঙ্গিমা দেখে ঘাম ছোটার সম্ভাবনা থাকে প্রবল।

কিছু কিছু ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে ঢুঁ মারলেই এমন বহু ভিডিও পেয়ে যাবেন হাতের মুঠোয়। এই প্রতিবেদনে হদিশ রইল জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবির একটি জনপ্রিয় বোল্ড নাচের ভিডিওর। স্টেজ শো খ্যাত নৃত্যশিল্পীদের মধ্যে মুসকান বেবি বেশ খ্যাতনামা। বলা যায়, দিন দিন খ্যাতি আরো বাড়ছে তাঁর। তাঁর স্টেজ শো থাকলে দর্শকদের ভিড় উপচে পড়ে। অনেক সময়ে মুসকান বেবির নাচ দেখে মঞ্চে টাকা পর্যন্ত ওড়ান দর্শকদের একাংশ। অনেকেই তাঁর অঙ্গভঙ্গি দেখে উপভোগ করতে পছন্দ করেন।

সম্প্রতি আরো একটি নাচের ভিডিওর সূত্র ধরে সংবাদ শিরোনামে উঠে এসেছেন মুসকান বেবি। ‘ছোড়ি তু সে বড়ি বিন্দাস’ গানের তালে পিচ রঙের সালোয়ার কামিজ পরে বড়সড় ঝড় তুলে দিয়েছেন তিনি। কোনো রকম জড়তা ছাড়াই মঞ্চের সামনে ভর্তি পুরুষ জনতার সম্মুখে লাস্যময়ী অঙ্গভঙ্গি করে নেচেছেন তিনি। তাঁর নাচ দেখে দর্শক মহলেও শুরু হয়ে গিয়েছে তোলপাড়। মুসকান বেবির সঙ্গে সঙ্গেই নেচে উঠেছেন অনেকে। এমনকি তাঁর নাচ দেখে মুগ্ধ হয়ে টাকাও ছুঁড়ে দিয়েছেন কয়েক জন।

ছয় মাস আগে শেয়ার করা হয়েছে ভিডিওটি। দেশি হরিয়ানভি নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওটিতে এখনো পর্যন্ত ১৬ হাজার ভিউ হয়েছে। তবে ভিডিওটি নতুন করে ভাইরাল হওয়ার পরেই দ্রুত বাড়ছে ভিউয়ের সংখ্যা। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মুসকান বেবির জনপ্রিয়তা। ভবিষ্যতে তাঁর এমনি আরো ভিডিও দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক এবং নেটিজেনরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই