whatsapp channel

হাঁটুর বয়সী জামাইয়ের সঙ্গে কুকীর্তি শাশুড়ির, সাহসী দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজ একা দেখুন

‘চারুলতা’ নাম শুনলেই মনে পড়ে সত্যজিৎ রায় (Satyjit Ray)-এর নির্মাণ। কিন্তু সেই সম্ভ্রমটুকুও রাখল না অ্যাডাল্ট ওয়েব সিরিজ। কারণ ওয়েব সিরিজের নাম ‘চারুলতা’। এই ওয়েব সিরিজটিও স্ট্রিম হয়েছে ‘কোকু’ অ্যাপে।…

Avatar

Nilanjana Pande

‘চারুলতা’ নাম শুনলেই মনে পড়ে সত্যজিৎ রায় (Satyjit Ray)-এর নির্মাণ। কিন্তু সেই সম্ভ্রমটুকুও রাখল না অ্যাডাল্ট ওয়েব সিরিজ। কারণ ওয়েব সিরিজের নাম ‘চারুলতা’। এই ওয়েব সিরিজটিও স্ট্রিম হয়েছে ‘কোকু’ অ্যাপে। কোকু অ্যাপের সাবস্ক্রিপশন নিতে গিয়ে দর্শকদের একাংশ যথেষ্ট ভুক্তভোগী। সাবস্ক্রিপশনের জন্য নির্দিষ্ট অর্থ কেটে নিলেও সাবস্ক্রিপশন অ্যাকটিভ হচ্ছে না বলে অভিযোগ তাঁদের। তবে কোকুর তরফে কাস্টমার কেয়ারে কল করার কথা বলা হলেও উপযুক্ত ব্যবস্থা নেওয়া হয়নি। এর মধ্যেই 2022 সালের মে মাসে এই অ্যাপে স্ট্রিম হয়েছে ‘চারুলতা’। কোকুর ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ওয়েব সিরিজের ট্রেলার ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

‘চারুলতা’-র কেন্দ্রে রয়েছে মা-মেয়ে। মা তার মেয়েকে বলে, তার বিয়ের দুই বছর পর সে সমস্ত সম্পত্তির মালকিন হবে। কিন্তু মায়ের বিশ্বাস, মেয়ের বিয়ে হবে না। তবে মেয়ে একসময় একজন পুরুষকে বিয়ে করে মায়ের সামনে নিয়ে আসে। কারণ মায়ের সাথে সে চ্যালেঞ্জ করেছিল, এক বছরের মধ্যেই সে বিয়ে করবে। কিন্তু মেয়েকে সম্পত্তি থেকে বঞ্চিত করার জন্য মা তার স্বামীর সাথে যৌন সম্পর্ক স্থাপন করে।

হাঁটুর বয়সী জামাইয়ের সঙ্গে কুকীর্তি শাশুড়ির, সাহসী দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজ একা দেখুন

এমনকি মেয়ে অপমান করলে শাশুড়িকে সান্ত্বনা দেয় জামাই। মহিলা তার হাতে তুলে দেয় গাড়ির চাবি। তাকে আর্থিক সাহায্যও করে সে। কিন্তু একসময় মহিলা তার জামাইকে বলে মেয়ের সাথে বিবাহ বিচ্ছেদ করতে। পাশাপাশি সে নিজে অন্য একজন পুরুষের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। পঁচিশ লক্ষ টাকার বিনিময়ে মেয়েটিকে ডিভোর্স দেয় মহিলার জামাই।

হাঁটুর বয়সী জামাইয়ের সঙ্গে কুকীর্তি শাশুড়ির, সাহসী দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজ একা দেখুন

একসময় মেয়ে জানতে পারে, মায়ের কারণেই তার বিবাহ বিচ্ছেদ হয়েছে। কিন্তু কেন কোনো মা তার মেয়ের সংসার নষ্ট করবে? উত্তর পেতে চোখ রাখতে হবে কোকু অ্যাপে।

whatsapp logo