Hoop VideoHoop Viral

Short Film: স্বামীকে ভয় দেখিয়ে অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, এই শর্টফিল্ম একা দেখলেই পাবেন সুখ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Read More: ফ্লিপকার্ট থেকে বাইক কিনুন আকর্ষণীয় ছাড়ে, পাবেন আরো বাড়তি সুবিধা

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

অসাধারণ একটি স্বল্প দৈর্ঘ্যের সিনেমাটা দেখা মাত্রই কিন্তু প্রত্যেকেদের স্বভাব হয়ে গেছে। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে এক যুবক এবং যুবতীর বিয়ে হচ্ছে তাদের ফুলশয্যার রাত এবং ফুলশয্যার রাতের মধ্যেই একটা অদ্ভুত ঘটনা ঘটে গেল সে যুবক তখন তার হবু স্ত্রীর কাছাকাছি এসে তখন শুধু দেখতে পাচ্ছে হবু স্ত্রী তার দিকে একটা ছুরি তুলে তাকে সাবধান করে দিচ্ছে। সারাদিন সমস্ত কাজ করে দিলেও রাত্রিবেলা তাকে স্পর্শ করতে পারবে না তার স্বামী, এমনটাই বলে সে হুমকি দেয়। যদি তেমনটা চেষ্টাও করে তাহলে তার মহা বিপদ হতে পারে। এজন্য সে তার দিকে একটা চাদর আর একটা বালিশ দিয়ে বলে আপাতত সে প্রতিদিন রাত্রিবেলা মাটিতেই শোবে, অন্যদিকে স্ত্রী বিছানায় নিশ্চিন্তে ঘুমোবে।

Read More: পুরানো জামাকাপড় বিক্রি করে মোটা টাকা উপার্জন করুন এই উপায়ে

পরের দিন মেয়েটি যখন রান্নাঘরে কাজ করছে ঠিক সেই সময় দেখতে পেয়েছে অন্য একজন পুরুষ মানুষ অর্থাৎ পাড়া-প্রতিবেশীর এক যুবক এসে তার সঙ্গে বেশ গল্প করছে, কিন্তু এই বিষয়টি একেবারেই ভালো চোখে দেখে শাশুড়ি। ছেলেটি ও সাত দিনের ছুটি থাকা সত্ত্বেও বউয়ের সঙ্গে এমন মনমালিন্য ঘটায় সেও পরের দিনই অফিসে চলে যাচ্ছে। এমন করি প্রতিদিন কাটতে থাকে হঠাৎ করেই সেই শাশুড়ি মা একদিন দেখেন, যে তিনি রাত্রিবেলা জল দিতে ভুলে গেছেন, তিনি যখন ডাইনিং রুমে জল নিতে আসেন দেখেন যে তাদের ঘরের দরজাটা খোলা আছে, দরজা বন্ধ করতে গিয়ে দেখেন তার একমাত্র ছেলে বিছানার নিচে শুয়ে আছে, আর সেই বৌমা বিছানায় ভালো করে ঘুমোচ্ছে।

পরের দিন সকালবেলা সেই শাশুড়ি মা তার ছেলেকে সমস্ত কিছু জানতে চায় ছেলে সবটাই বলে, এমনটা হওয়ার পরে শাশুড়ি মা মেয়েটির বাবাকে ফোন করে মেয়েটির বাবা তখন এক অদ্ভুত ঘটনা বলে ১৫ বছর আগে তাদের পারিবারিক জীবনে একটা এমন ঘটনা ঘটেছিল যার জন্য মেয়েটি ছেলেদের থেকে অনেকটা দূরে থাকে। কিন্তু সিনেমাতে যত দূরে এগোচ্ছে, ততই কিন্তু এর রহস্য উদঘাটন হচ্ছে একজন ফ্যামিলি ফিজিশিয়ানের সঙ্গে তারা কথা বলে, তিনি একজন ডাক্তারকে তাদের বাড়িতে পাঠান। পরে জানা যায়, সেই ডাক্তার যুবকের সঙ্গেই ওই নববিবাহিত স্ত্রী এর একটা সম্পর্ক প্রথম থেকেই ছিল। ওরা পুরোটা প্ল্যান করেই এমন কাণ্ড ঘটিয়েছে।

যুবক প্রথমেই এসে বলে আমাকে একটা নিরিবিলির জায়গা দিতে হবে, যেখানে ট্রিটমেন্ট টা খুব ভালো হবে। সেই জন্য একটা ঘরের মধ্যে ওই যুবক আর নতুন স্ত্রীকে শাশুড়ি মা এবং তার স্বামী ছেড়ে দেয়, আস্তে আস্তে দেখে মেয়েটির বেশ উন্নতি হচ্ছে, কিন্তু স্বামীকে রাত্রিবেলা এক গ্লাস দুধ খাওয়ানোর পরেই স্বামীর আর কিছু মনে থাকছে না। হঠাৎ করেই পুরো ব্যাপারটা নজরে আসে, শাশুড়ি মার। যুবকের সঙ্গে তার হবু স্ত্রীকে একদিন খারাপ অবস্থায় দেখে ফেলেন শাশুড়ি মা।

Read More: ফেলে দেওয়া পুরানো জিনিস থেকে লাখ টাকার রোজগার করুন এই উপায়ে

নববিবাহিত সেই গৃহবধূ একদিন খুব বমি করছে, শাশুড়ি মা তাকে জিজ্ঞাসা করলে সে উত্তর দেয়, তার মন থেকে নেগেটিভিটি দূর হচ্ছে, তাই বমি হচ্ছে কিন্তু শাশুড়ি মা স্পষ্ট বুঝতে পারেন, যে তার বৌমা মা হতে চলেছেন। এই মুহূর্তে বৌমা সেই যুবককে ফোন করে এবং সবটা জানায়। সে কিছুতেই মা হতে চায় না কিন্তু তার পরে কি হবে? সত্যিই কি বৌমা ধরা পড়ে যাবে, তা দেখতে আপনাকে পুরো গল্প দেখতে হবে। শিমারো টিভি তে অসাধারণ এই স্বল্প দৈর্ঘ্যের সিনেমাটির রিলিজ হয়েছে। যদিও আসল ঘটনাটি হিন্দিতে কিন্তু এখানে বাংলা ভাষায় দেওয়া হয়েছে, যাতে বাংলা ভাষাভাষী মানুষও কিন্তু বুঝতে সুবিধা হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক