Advertisements

Short Film: রগরগে বিনোদনে মাত্রা ছাড়াবে উষ্ণতা, গোপনীয়তা খুঁজে দেখুন সাহসী শর্টফিল্ম

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

শর্ট ফিল্মের (Short Film) চাহিদা দিন দিন বেড়েই চলেছে দর্শক মহলে। আর দর্শকদের পছন্দ অনুযায়ী ইউটিউবের (YouTube) বিভিন্ন চ্যানেলে লঞ্চ হচ্ছে একের পর এক স্বল্প দৈর্ঘ্যের ছবি। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা যে হারে দিন দিন বাড়ছে তাতে বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও ক্রমে প্রিয় হয়ে উঠছে নেটিজেনদের। এর মধ্যে জনপ্রিয়তার দিক দিয়ে প্রথম দিকে থাকবে ইউটিউব।

একদিকে ওয়েব সিরিজের জনপ্রিয়তা যেমন বাড়ছে, তেমনি শর্ট ফিল্মের চাহিদাও ক্রমেই বেড়ে চলেছে দর্শক মহলে। বর্তমানে মানুষের হাতে সময় কম। খুব কম সময়ের মধ্যে মনটা চাঙ্গা করে তোলার জন্য উপযোগী বিনোদনের খোঁজে থাকে অধিকাংশ মানুষ। প্রেক্ষাগৃহে গিয়ে দু তিন ঘন্টার সিনেমা দেখার মতো ধৈর্য্য বা সময় কোনোটাই এখন আর নেই বেশিরভাগ মানুষের। তাই ভরসা সেই ডিজিটাল মাধ্যমে।

Read More: আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, কিভাবে কিনবেন জেনে নিন

অনেক মিউজিক ভিডিও বা শর্ট ফিল্মও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল। তবে বর্তমানে যে শর্ট ফিল্মটি চর্চায় উঠে এসেছে সেটি হিন্দি ভাষায়। ইউটিউবে চোখ রাখলেই এমন বহু শর্ট ফিল্ম চোখে পড়বে যেগুলি ক্রমেই দর্শকদের প্রিয় হয়ে উঠছে। শর্ট ফিল্ম শেয়ার করা হয় এমন চ্যানেল কম নেই ইউটিউবে। এর মধ্যে বাংলা শর্ট ফিল্ম দেখতে অনেকেই পছন্দ করেন। আর সেটা যদি হয় ১৮+ তাহলে তো কথাই নেই।

Read More: রেলে চাকরির সুবর্ণ সুযোগ, কিভাবে আবেদন করবেন জেনে নিন

সম্প্রতি ইউটিউবে ‘ভাড়াটে প্রেমিক’ নামে একটি ক্রাইম বাংলা শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে। এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক বছর আগে ইউটিউবে শেয়ার করা হয়েছিল এই শর্ট ফিল্মটি। এই এক বছরে ১৭ লক্ষ মানুষ এই ছবিটি দেখেছেন। তবে এখন নতুন করে ছবিটি ভাইরাল হতে আরো বেশি মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে শর্ট ফিল্মটি।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow