whatsapp channel

VIDEO: স্বপ্না চৌধুরীর নাচ দেখে মঞ্চে উঠে নিয়ন্ত্রণ হারালেন চাচা, ভুলেও মিস করবেন না

সোশ্যাল মিডিয়ায় একবার ভাইরাল হতে পারলে তাকে আর কোনোদিনই কেউ ভোলে না। হ্যাঁ, সময়ের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তা কমে ঠিকই, তবে নেট পাড়ায় তার ছাপ থেকে যায় চিরদিন। স্বপ্না চৌধুরী (Sapna…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় একবার ভাইরাল হতে পারলে তাকে আর কোনোদিনই কেউ ভোলে না। হ্যাঁ, সময়ের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তা কমে ঠিকই, তবে নেট পাড়ায় তার ছাপ থেকে যায় চিরদিন। স্বপ্না চৌধুরী (Sapna Chowdhury) এখন আর মঞ্চ পারফরম্যান্স না করলেও তাঁর জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্বপ্নার বহু ডান্স ভিডিও এখনো দেখা যাবে। এখনো সেই সব ভিডিওর প্রতি মানুষের আগ্রহ তুঙ্গে। লক্ষ লক্ষ ভিউ হয় এক একটি ভিডিওতে।

‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে ওঠেন নিজের নাচ দিয়ে। মূলত হরিয়ানভি গানেই নাচতে দেখা যায় তাঁকে। তবে ভোজপুরি এবং হিন্দি গানেও স্টেজ শো করে থাকেন তিনি। স্বপ্নার নাচের দক্ষতা এবং দর্শককে মাতানোর ক্ষমতা বাস্তবিকই প্রশংসনীয়। এমন বহু জায়গায় মঞ্চ মাতিয়ে থাকেন তিনি। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়।

VIDEO: স্বপ্না চৌধুরীর নাচ দেখে মঞ্চে উঠে নিয়ন্ত্রণ হারালেন চাচা, ভুলেও মিস করবেন না

সম্প্রতি ইউটিউবে স্বপ্না চৌধুরীর একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে। ‘বোল তেরে মিঠে মিঠে’ গানের তালে পিচ রঙের সালোয়ার কামিজ পরে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে। স্বপ্নার নাচ দেখে চুপ করে বসে থাকতে পারেননি দর্শকরাও। তাঁর নাচের মাঝেই অনেকে টাকা এগিয়ে দিয়েছেন তাঁর দিকে। এমনকি কয়েকজন চাচা মঞ্চে উঠে নাচতেও শুরু করে দিয়েছেন স্বপ্নার সঙ্গে। পিচ রঙের সালোয়ার কামিজ পরে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে। স্বপ্নার নাচ দেখে চুপ করে বসে থাকতে পারেননি দর্শকরাও। তাঁর নাচের মাঝেই অনেকে টাকা এগিয়ে দিয়েছেন তাঁর দিকে। এমনকি কয়েকজন চাচা মঞ্চে উঠে নাচতেও শুরু করে দিয়েছেন স্বপ্নার সঙ্গে।

এই ভিডিওটি অবশ্য খুব একটা পুরনো নয়। দশ মাস আগে সোনোটেক রাগনি নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত আড়াই লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন স্বপ্নার নাচ। তাঁর যেকোনো নাচের ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। এখন আর স্টেজ শো করেন না বটে স্বপ্না, কিন্তু তাঁর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। স্বপ্নাকে আরো একবার আগের ফর্মে মঞ্চে দেখার জন্যও অনুরোধ করেন অনেক দর্শক। তবে স্বপ্না চৌধুরী আপাতত ব্যস্ত নিজের রাজনৈতিক কেরিয়ার নিয়ে। মঞ্চে ফেরার সম্ভাবনা তাঁর আর নেই বললেই চলে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই