Hoop Viral

হুবহু যেন সন্ধ্যা মুখোপাধ্যায়ের গলা, অসাধারণ গান গেয়ে ফেসবুকে ভাইরাল এই বৃদ্ধা

সন্ধ্যা মুখোপাধ্যায়ের গাওয়া ‘ওগো মোর গীতিময়’ গানটি গেয়ে তাক লাগিয়ে দিলেন এই বৃদ্ধা মহিলা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে। এই বয়সেও তিনি যে তার গানের চর্চাকে রীতিমত বজায় রেখেছেন তা নিঃসন্দেহে বলা যায়।

ওনার এই বয়সেও গায়কী সত্যিই সবাইকে মুগ্ধ করেছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। প্রত্যেকেই এক কথায় তার এই প্রতিভাকে সাধুবাদ জানিয়েছেন। মনীষা চট্টোপাধ্যায় নামের এই বৃদ্ধা প্রত্যেকটি মানুষের আদর্শ হতে পারেন। যাদের মধ্যে প্রতিভা আছে কিন্তু শুধুমাত্র নানান রকম চাপে সে প্রতিভা ধামাচাপা পড়ে যায়, তাদেরকে এই বৃদ্ধা মহিলার ইচ্ছা, অনেকটা সাহস যোগাতে পারে। কিভাবে এই বয়সেও সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে দিয়ে নিজের গলাকে ঠিক রেখে সন্ধ্যা মুখোপাধ্যায়ের এত সুন্দর গান গাওয়া যায়, তা ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যায় না।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুধু যে খারাপ হয় তা নয়, তবে আগেকার প্রজন্মের অনেক মানুষেরই ধারণা নতুন প্রজন্ম একেবারে গোল্লায় গেছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে এ কথা কিন্তু সবদিক থেকে ঠিক না। কারণ একমাত্র সোশ্যাল মিডিয়াই পারে এই দেশ-বিদেশের নানা জায়গায় হতে থাকা নানা ঘটনাকে তুলে আনতে, নানা প্রতিভাকে বিশ্বের দরবারে সামনে উপস্থিত করতে। তাই এই কারণে সোশ্যাল মিডিয়াকে সাধুবাদ জানাতে হয়। দেখুন সেই ভিডিও।

whatsapp logo