Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শরীরের সঙ্গে যুদ্ধ করেই এবারের পুজো পরিকল্পনা শ্রাবন্তীর!

পুজোর আগে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই চান তাঁদের কাঙ্খিত ফিটনেস। ব্যতিক্রম নন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)-ও। তিনি নিজে একটি জিমের মালকিন। একসময় বিয়েও করেছিলেন রোশন সিং (Roshan Singh)-কে যিনি কেবিন ক্রু হওয়ার তুলনায় অধিক মনোযোগী ছিলেন ফিটনেসে। তবে সেই বিয়ে বর্তমানে অতীত। শ্রাবন্তীও মাঝে বেশ কিছুটা ওয়েট গেইন করেছিলেন। তবে ধীরে ধীরে তা কমানোর চেষ্টা করছেন তিনি। ওজন কমানোর ক্ষেত্রেও তাঁকে হতে হচ্ছে ট্রোলের সম্মুখীন। কিন্তু শ্রাবন্তী তাঁর লক্ষ্যে অবিচল।

সম্প্রতি শ্রাবন্তী ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। শ্রাবন্তীর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, সুতোর মাধ্যমে অভিনব এক্সারসাইজে ব্যস্ত তিনি। পরনে রয়েছে গোলাপি রঙের ট্র্যাক প‍্যান্ট ও কালো রঙের টি-শার্ট। ইদানিং প্রায়ই ফিটনেস ভিডিও শেয়ার করেন শ্রাবন্তী। এর আগেও তাঁকে ওয়ার্কআউট করতে দেখা গেছে ভিডিওগুলিতে। নেটিজেনদের একাংশ অবশ্য শ্রাবন্তীর ভিডিওর সমালোচনা না করে প্রশংসাই করেছেন।

চলতি বছর শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ প্রেক্ষাগৃহে রিলিজ করেছিল। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ওম সাহানী (Om Sahani)। ‘ভয় পেও না’ ছিল একটি সাসপেন্স হরর ফিল্ম। কিন্তু ফিল্মের চিত্রনাট্যে অভিনবত্ব থাকলেও তা বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি।

সম্প্রতি ক্রুশল আহুজা (Krusha Ahuja)-এর বিপরীতে ‘ডিয়ার ডি’ ফিল্মে অভিনয় করছেন শ্রাবন্তী। এই ফিল্মটি পরিচালনা করছেন রবিন নাম্বিয়ার (Rabin Nambiar)। অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিপরীতে একটি ফিল্মে দেখা যাবে শ্রাবন্তীকে। এই ফিল্মের শুটিং হয়েছে লন্ডনের মাটিতে।

Related Articles