BollywoodHoop Plus

Sushant Singh Rajput: সকলকে কাঁদিয়ে চলে গেল সুশান্তের প্রিয় পোষ্য!

2020 সালে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) চলে গিয়েছেন না ফেরার দেশে। সেই সময় তাঁর পোষা সন্তানসম সারমেয় ফাজও উঠে এসেছিল খবরের শিরোনামে। অধিকাংশ সময় সুশান্তের সাথেই কাটাত সে। সুশান্তের সাথে ফাজের খেলা করার একাধিক ভিডিও সেই সময় ভাইরাল হয়েছিল। তাঁর মৃত্যুর পর ফাজকে পাটনার বাড়িতে নিয়ে যান সুশান্তের পরিবারের সদস্যরা। সেখানেই এদিন শেষ নিঃশ্বাস ত্যাগ করল ফাজ। মঙ্গলবার সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh) টুইট করে ফাজের প্রয়াণের খবর জানান।

টুইটারে প্রিয়াঙ্কা ফাজের দুটি ছবি শেয়ার করেছেন। একটিতে দেখা যাচ্ছে, সুশান্তকে আদর করতে ব্যস্ত ফাজ। অপরটিতে প্রিয়াঙ্কার সামনে শুয়ে রয়েছে সে। ছবি দুটি টুইট করে প্রিয়াঙ্কা লিখেছেন, অবশেষে তার বন্ধুর সাথে স্বর্গের সীমানায় মিলিত হবে ফাজ। শীঘ্রই তাঁরাও আসবেন ফাজের কাছে। ততক্ষণ অবধি এই কষ্ট নিয়েই তাঁদের বেঁচে থাকতে হবে। সুশান্তের অনুরাগীরাও ফাজের সাথে সুশান্তের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ফাজের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। অদ্ভুত ভাবে আর মাত্র কয়েকদিন পরেই সুশান্তের জন্মবার্ষিকী। তার আগেই নিজের প্রিয় বন্ধুর কাছে চলে গেল ফাজ।

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রা এলাকার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুশান্তের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। কুপার হাসপাতালে তাঁর পোস্টমর্টেম হয়েছিল। সেই সময় আত্মহত্যার তত্ত্ব উঠে এলেও ওই হাসপাতালের এক কর্মী জানিয়েছেন, ময়নাতদন্তের কাজ তিনিই করেছিলেন। সুশান্তের মৃতদেহে ছিল প্রচুর আঘাতের চিহ্ন। ওই কর্মী উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছিলেন, আঘাত দেখে বোঝা যাচ্ছে, হত্যা করা হয়েছে সুশান্তকে। কিন্তু তাঁদের দ্রুত পোস্টমর্টেম সম্পন্ন করে পুলিশের হাতে সুশান্তের পার্থিব শরীর তুলে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল।

সুশান্তের মৃত্যুর পর কেটে গিয়েছে তিন বছর। কিন্তু এখনও অবধি কিনারা হয়নি তাঁর মৃত্যুরহস্যের। ফাজের মৃত্যুতে শোকপ্রকাশ করে একজন নেটিজেন লিখেছেন, এভাবেই সবাই চলে যাবে। কিন্তু ভারতের বিচার ব্যবস্থা ও আইন সুশান্তকে সঠিক বিচার দিতে পারবে না।

whatsapp logo