whatsapp channel

Shruti Das: প্রেমিকের স্বজনপোষণের কারণেই লিড চরিত্রে শ্রুতি? পর্দাফাঁস করলেন অভিনেত্রী নিজেই

এক বছর পর টিভি পর্দায় 'কামব্যাক' করেছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। 'নোয়া', 'নয়ন'-এর পর এবার তিনি 'রাঙা বউ'। বিপরীতে সেই প্রথম ধারাবাহিকের নায়ক, গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)। এতদূর অব্দি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

এক বছর পর টিভি পর্দায় ‘কামব্যাক’ করেছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। ‘নোয়া’, ‘নয়ন’-এর পর এবার তিনি ‘রাঙা বউ’। বিপরীতে সেই প্রথম ধারাবাহিকের নায়ক, গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)। এতদূর অব্দি ঠিকই ছিল। যত গুঞ্জন তৈরি হল সবই ধারাবাহিকের প্রযোজককে ঘিরে। কারণ নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’-এর পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar), যিনি অভিনেত্রী শ্রুতি দাসের প্রেমিকও বটে। তাহলে কি স্বজনপোষণতার কারণেই ‘লিড’ চরিত্রে শ্রুতি? এই প্রশ্ন এখন সমালোচকদের মুখে মুখে। আর এই প্রশ্নের জবাব দিলেন খোদ অভিনেত্রী।

সম্প্রতি এক একান্ত সাক্ষাৎকারে এই ‘স্বজনপোষণতা’র বিষয়ে মুখ খোলেন শ্রুতি। সত্যিই কি তার ‘লিড’ চরিত্র পাওয়ার পিছনে তার প্রেমিকের কোনো অবদান রয়েছে? এই রহস্যের খোলসা করেন অভিনেত্রী নিজে। সাক্ষাৎকারে অভিনেত্রী স্বীকার করেন যে তাকে হাত ধরে জি-বাংলায় এনেছেন তার প্রেমিক স্বর্ণেন্দু। তবে ‘লিড’ চরিত্র পাওয়ার পিছনে যে তার কোনোরূপ অবদান নেই তাও অকপটে স্বীকার করেছেন তিনি। কারণ তিনি জানান ধারাবাহিকের কাস্টিংয়ের দায়িত্ব থাকেনা প্রযোজকদের উপর। শ্রুতির কথায়, ‘রাঙা বউ’-এর লিড চরিত্রে সিলেকশনের জন্যও ‘অডিশন’ হয়েছিল এবং সেভাবেই তিনি নির্বাচিত হয়েছেন। তবে ইন্ডাস্ট্রিতে প্রেম করলে যে এভাবে ‘কটূক্তি’ শুনতে হয়ে, এই বিষয়ে বেশ ভানান্বিত অভিনেত্রী, এমনটাই জানান এই সাক্ষাৎকারে।

এছাড়াও, শ্রুতি দাস এই সাক্ষাৎকারে তার ‘কামব্যাক’ করার কথা প্রসঙ্গে বলেন যে তিনি তার জেদ বজায় রেখেছিলেন যে ‘লিড’ চরিত্রে সুযোগ না পেলে তিনি ফিরবেন না। আর সেটাই করে দেখিয়েছেন অভিনেত্রী। এছাড়াও ‘ত্রিনয়নী’-র মতোই গৌরবের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে শ্রুতির মত যে, দর্শককূল একাধিকবার তাদের একসাথে দেখার অনুরোধ করে এসেছেন। এছাড়াও এই সেটে নস্টালজিয়া খুঁজে পাচ্ছেন অভিনেত্রী, কারণ তার কেরিয়ার শুরু হয় এই সেট থেকেই। পাশাপাশি, একবছর পর দ্বিগুন এনার্জি পাচ্ছেন বলেও জানান শ্রুতি। তার কারণ হিসেবে তিনি বলেন যে সৎ পথে এই কাজ পেয়েছেন বলেই এটা সম্ভব হয়েছে।

প্রসঙ্গত, বয়সে ১৪ বছরের বড় স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে খোলামেলা প্রেমের সম্পর্কে রয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। ‘ত্রিনয়নী’-র ক্যামেরা আর শুটিং ফ্লোর থেকেই শুরু এই সম্পর্কের। কারণ সেই ধারাবাহিক পরিচালনা করেছিলেন স্বর্ণেন্দু। বর্তমানে আবার সেই পর্যায়ে পৌঁছে গিয়েছে তাদের জীবন। তবে এখনই দুজনের কেউই বিয়ের কথা ভাবছেন না বলেই জানিয়েছেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা