BollywoodHoop Plus

Debina Bonnerjee: চার মাসেই ফের গর্ভবতী! জটিলতা ধরা পড়ল অভিনেত্রী দেবিনার শরীরে

দীর্ঘ প্রতীক্ষা, লড়াইয়ের পর চিকিৎসা বিজ্ঞানের সাহায্য নিয়ে ঘরে আসে ছোট্ট লিয়ানা। এখন দেবিনা- গুরমিতের ভরা সংসার। আই.ভি.এফ (IVF) এর মাধ্যমে প্রথমবারের মতো অন্তঃসত্ত্বা হন দেবিনা ব্যানার্জি। কিন্তু, মেয়ে ঘরে আসতে না আসতেই দ্বিতীয়বারের মত ফের অন্তঃসত্ত্বা হয়ে যান অভিনেত্রী দেবিনা, এবং এটা একেবারে আচমকা উপহার। দীর্ঘ বছর চেষ্টার পর যেটা হয়নি, সেটাই প্রাকৃতিক ভাবে সম্পন্ন হয়। কোনো রকম ওষুধ, চিকিৎসা ছাড়াই গর্ভবতী হয়ে যান তিনি। এবং এই নিয়ে চরম ট্রোলড হন দেবিনা- গুরমিতের জুটি। অবশ্য, দেবিনা- গুরমিত দুজনেই সোশ্যাল মিডিয়ায় এসে সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছে এবং তারা তাদের আগত সন্তানের জন্য প্রতীক্ষা করছেন।

ভালই চলছে সংসার। গণেশ পুজো ধুমধাম করে করেন এই জুটি। মেয়ের মুখে ভাত থেকে কান ফোটানো, সলিড ফুড স্টার্ট সব কিছুর ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। পাশাপাশি নিজের শারীরিক অবস্থার কথাও প্রকাশ করেন।

এদিন, অভিনেত্রী একটি দুঃখজনক পোস্ট শেয়ার করেন যেখানে তিনি তার বর্তমান শারীরিক অবস্থার কথা তুলে ধরেন । তিনি জানান যে তার সুগার লেভেল বেড়েছে। তার কলা কমলা লেবু খাওয়ায় বাদ। শুধু দিনে আপেল অথবা বেদনা খেতে পারেন। চিনি, বাটার, পাউরুটি ও ময়দার জিনিস একেবারেই না। যদিও তিনি মাঝে মধ্যে কলকানদ, পিৎজা খেয়েছেন, কিন্তু এখন সব বাদ।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

শুধু সুগার নয়, তার থাইরয়েডের মাত্রাও বেড়েছে। এছাড়া তার শরীরে বেড়ে উঠছে দু’টি ফ্যাইব্রয়েড, যা তার জরায়ুতে ধীরে ধীরে বেড়েই চলেছে। তবে ঈশ্বরের উপর পুরোপুরি আস্থা রেখেছেন অভিনেত্রী। আশা করছেন সব ভালো হবে।

whatsapp logo