whatsapp channel

বসের সুন্দরী স্ত্রীকে পটিয়ে কুকীর্তি যুবকের, একান্তে দেখুন ওয়েব সিরিজের উত্তপ্ত সিন

প্রাইম শটস ওটিটি বর্তমানে উল্লুর সাথে প্রতিযোগিতায় নেমেছে। একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম হচ্ছে প্রাইম ওটিটিতে। তবে পাশাপাশি কমছে একঘেয়ে ওয়েব সিরিজের ভিউ। তবে প্রাইম শটসের বোধ হয়…

Avatar

Nilanjana Pande

প্রাইম শটস ওটিটি বর্তমানে উল্লুর সাথে প্রতিযোগিতায় নেমেছে। একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম হচ্ছে প্রাইম ওটিটিতে। তবে পাশাপাশি কমছে একঘেয়ে ওয়েব সিরিজের ভিউ। তবে প্রাইম শটসের বোধ হয় তাতে কিছু এসে যায় না। এই কারণে চলতি বছরের 21 শে নভেম্বর প্রাইম শটসের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘ফেভিকুল 2’-এর অফিশিয়াল ট্রেলার। এটিও যথারীতি একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সায়ানা খাতরি (Shayana Khatri)। এখনও অবধি ‘ফেভিকুল 2’-র অফিশিয়াল ট্রেলারের ভিউ অতিক্রম করেছে মাত্র এগারো হাজার।

ট্রেলারের শুরুতে দেখা যায় এক বিবাহিত দম্পতির বাড়িতে আসা-যাওয়া করে স্বামীর অফিসের কর্মচারী ধরম। কারণ ধরমের সাথে বসের স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে। স্বামী বাইরের ঘরে থাকা সত্ত্বেও ফাইল দেওয়ার বাহানায় স্ত্রী ধরমকে ডেকে পাঠায় ঘরের ভিতর। তাদের মধ্যে তৈরি হয় শারীরিক সম্পর্ক। কিন্তু একদিন একটি ভেঙে যাওয়া ফটোফ্রেম জুড়তে গিয়ে ধরমের ডান হাতের সাথে তার বসের স্ত্রীর বাঁ হাত আটকে যায়। কারণ তারা একটি বিশেষ ব্র্যান্ডের আঠা ব্যবহার করেছিল। ধরমের বস এসে তা দেখে চিন্তায় পড়ে যায়। কিন্তু এরপর সে দেখে ওই ব্র্যান্ডের আঠার নতুন বোতল তার সামনে পড়ে রয়েছে এবং তা খোলা হয়নি। সে নিজের স্ত্রী ও ধরমের দিকে সন্দেহের চোখে তাকালে তারা বলে, এই বোতল ছাড়াও আরও একটি বোতল ছিল যেটি তারা ব্যবহার করেছে ফটোফ্রেম জোড়ার কাজে।

ধরম তার বসকে বলে তার হাত কেটে দিতে। কিন্তু বস তাকে চুপ করে থাকতে বলে। সে স্ত্রীকে জিজ্ঞাসা করে, কি করে তার স্ত্রী দৈনন্দিন ও ব্যক্তিগত কাজ করবে ধরমের সাথে নিজের হাত জোড়া থাকলে! এরপর কিছু উপায় ভাবতে না পেরে ঘুমাতে চলে যায় ধরমের বস। অপরদিকে তার স্ত্রীরও ঘুম পেয়ে যায়। কিন্তু এইভাবেই দিনের পর দিন ধরমের সাথে তার বসের স্ত্রী পরকীয়া চালিয়ে যায়। কখনও তারা শাওয়ারের নিচে একসাথে নগ্ন হয়ে স্নান করে।

কখনও তারা সুযোগ পায় ঘনিষ্ঠ হওয়ার। কিন্তু বসের সামনে ধরম বলে, সে কোনো পাপ করতে পারবে না। আদৌ তাদের হাত জুড়েছে কিনা তা জানা যাবে আগামী পয়লা ডিসেম্বর। ওই দিন প্রাইম শটসে স্ট্রিম হতে চলেছে ‘ফেভিকুল 2’।

whatsapp logo