Hoop VideoHoop Viral

মহিমার সাথে রাতের অন্ধকারে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়লেন নিরাহুয়া, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

ইতিমধ্যেই ২ লাখের বেশি মানুষ ভাইরাল ভিডিওটি দেখেছেন

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এক জনপ্রিয় নাম হল দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। তাঁর ফ্যান ফলোইং বিশাল। তাঁর যেকোনো সিনেমা বা মিউজিক ভিডিও চোখের পলকে ভাইরাল তালিকায় পৌঁছে যায়। তাঁর প্রত্যেকটি মিউজিক ভিডিও মিলিয়ন মানুষ দেখেন এবং লাইক দেন। বলা যেতে পারে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির এই সমুদ্র সমান জনপ্রিয়তার কারণ হলেন নিরাহুয়া। পুরোনো একটি ভিডিও বর্তমানে সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

ভাইরাল হওয়া ভিডিওতে নিরাহুয়ার সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন মহিমা গুপ্তা। গানটির নাম, ‘তারসে লা মন‘। ভাইরাল ভিডিওটি এখন লাইমলাইটে রয়েছে। এতে দেখা গেছে শুরুতেই নিরাহুয়ার প্রতি প্রেম নিবেদন করেছেন মহিমা। এরপরেই শুরু হয় ক্লাইম্যাক্স। গানের পরতে পরতে ফুটে উঠেছে রোম্যান্টিক দৃশ্য। একে অপরের সঙ্গে শরীরী খেলায় মেতে উঠেছেন দুই তারকা। এই মিউজিক ভিডিওতে মহিমা কখনও বিকিনি পরেছেন তো কখনও আবার সেক্সী কায়দায় শাড়ি পরেছেন। তাঁকে যে ব্যাপক সুন্দরী লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না।

‘SRK Music’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভাইরাল ভিডিওটি। এই মিউজিক ভিডিওতে গান করেছেন ওম ঝা ও প্রিয়াঙ্কা সিং। এটি ‘জান লেবু কা‘ সিনেমার। ৪ মাস আগে এই ভিডিও রিলিজ করার পর ইতিমধ্যেই ২ লাখের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। এছাড়া লাইক করেছেন ৪ হাজারের বেশি মানুষ। আপনি ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related Articles