whatsapp channel

শ্যামাকে কোলে তুলে তুমুল নাচ ‘কৃষ্ণকলি’-এর নিখিলের, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সন্ধ্যে ৭টা বাজলেই কৃষ্ণকলির কীর্তন শুনতে মানুষ ভালোবাসেন। শ্যামার মত শান্ত ভদ্র মেয়ে কোন বাঙালির না পছন্দ। 'কৃষ্ণকলি' ধারাবাহিকের শ্যামা যেকোনও বাঙালি পরিবারের আদর্শ জীবনসঙ্গী। তিয়াশা রায়ের এটি প্রথম ধারাবাহিক।…

Avatar

HoopHaap Digital Media

সন্ধ্যে ৭টা বাজলেই কৃষ্ণকলির কীর্তন শুনতে মানুষ ভালোবাসেন। শ্যামার মত শান্ত ভদ্র মেয়ে কোন বাঙালির না পছন্দ। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামা যেকোনও বাঙালি পরিবারের আদর্শ জীবনসঙ্গী। তিয়াশা রায়ের এটি প্রথম ধারাবাহিক। আর প্রথম ধারাবাহিকেই বাজিমাত।কপালে লম্বা তিলক, আটপৌঢ়ে শাড়ি, কোঁকড়ানো ঘন কালো চুল এই সাজে সকলের প্রিয়। আর কৃষ্ণকলি’র নিখিল ওরফে নীল ভট্টাচার্য কিছু কম নয়। তিনি রীতিমতো বাঙালি কন্যার বং ক্রাশ।

অভিনেত্রী তিয়াশা রায় এবং নীল ভট্টাচার্য দুজনেই অভিনয়ের পাশাপাশি রিল ভিডিয়োর জন্য দুজনেভবিখ্যাত এবং জনপ্রিয় । সম্প্রতি তিয়াশার একটি ভিডিয়ো ভাইরাল হওয়া হয়। যব উই মেট ছবির ইয়ে ইশ্ক হায় গানের সঙ্গে রিল ভিডিও করেছেন তিয়াশা। সেই ইনস্টাগ্রাম রিল এখন ভাইরাল নেটদুনিয়ায়। সম্প্রতি তিয়াশার ওয়েস্টার্ন লুকে ঘাম ঝড়েছিল ভক্তদের।

বর্তমান সিরিয়ালের প্রেক্ষাপটে দেখানো হচ্ছে একটি গাড়ি দুর্ঘটনায় ব্রিজ ভেঙে যায়। আর গাড়ি উল্টে যাওয়ার সময় শ্যামা গিয়ে পৌঁছায় বারাণসী। দেখতে দেখতে ১৮ বছর কেটে গেছে। শ্যামার সব ভুলে গেছে এখন সে কিশোরীর মা। আর নিখিল শ্যামার শোকে শোকাচ্ছন্ন মদের নেশায়। তাহলে কি মিল হবে শ্যামা নিখিলের? এই প্রশ্ন সকল দর্শকমনের।

শ্যামা নিখিল সকলের প্রিয় জুটি। মানুষ এদের একসাথে দেখতে ভালোবাসে। সদ্য পুজো শেষ হয়েছে কিন্তু এখনো শ্যামা নিখিলের পুজোর রেষ কাটেনি। তাই ফ্যানদের জন্য নিখিল শ্যামা করলো এক রোম্যান্টিক রিল। সানাম রে সিনেমার রোম্যান্টিক গানে নেচে উঠলেন শ্যামা নিখিল। নীল খুশিতে সকলের সামনে কোলে নিয়ে ঘুরলেন শ্যামাকে। এই নাচ দেখে নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ। দিন দিন নিখিল আর শ্যামার রোম্যান্স বেড়েই চলেছে। বিচ্ছেদ হলেও ভালোবাসা কমেনি বেড়েই চলেছে। আর মুহূর্তেই এই ইন্সটাগ্রামের নতুন রিল ভাইরালের পথে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media