whatsapp channel

Madhumita Sarcar: ব্লাউজের ফাঁকে ঠিকরে বেরোচ্ছে যৌবন, ফের ভাইরাল অভিনেত্রী মধুমিতা সরকার!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) হলেন টলিউডের বর্তমান প্রজন্মের এক উল্লেখযোগ্য নাম। হালি সময়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী। তার টোনড ফিগার এবং তাক লাগানো সৌন্দর্য দেখে তাঁর অনুরাগীরা বারবার প্রেমে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

মধুমিতা সরকার (Madhumita Sarcar) হলেন টলিউডের বর্তমান প্রজন্মের এক উল্লেখযোগ্য নাম। হালি সময়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী। তার টোনড ফিগার এবং তাক লাগানো সৌন্দর্য দেখে তাঁর অনুরাগীরা বারবার প্রেমে পড়েন। পর্দার মধুমিতাকেও সবাই যেমন পছন্দ করেন, একইসঙ্গে বাস্তবেও তাঁর জনপ্রিয়তা কিছু কম নয়। তাঁর সাবলীল অভিনয় এবং সৌন্দর্যের জন্য়েও যেমন আলোচনার কেন্দ্রে থাকেন, একইভাবে মধুমিতার স্টাইলিং এবং বোল্ড ফ্যাশন স্টেটমেন্ট সবাইকে বারবার চমকে দেয়। তাই সামাজিক মাধ্যমে তার জনপ্রিয়তা সবসময় থাকে তুঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। তার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রায়ই নানা রূপাবতারে ধীরে দেন তিনি ভক্তদের। সাবেকি লুক থেকে বোল্ড লুক এমনকি স্বল্পবসনা হয়ে সাহসী লুকেও দেখা যায় ছোট পর্দার পাখিকে। আর এবার তার লাস্যময়ী অবতার দেখেই ঘুম উড়ল নেটিজেনদের। সম্প্রতি ‘বাংলা সোয়াগ’ নামের একটি ইনস্টাগ্রাম বিনোদন পেজ থেকে অভিনেত্রীর একটি ছবি পোস্ট করা হয়েছে। এই ছবিতে তাকে দেখা গেছে নেভি ব্লু রংয়ের একটি ফিনফিনে শাড়ি এবং একটি ম্যাচিং স্লিভলেস ডিপনেক ব্লাউজে। পোশাকের ফাঁকে ঠিকরে বেরিয়েছে তার সুডৌল বক্ষবিভাজিকা। গায়ে মানানসই জুয়েলারি, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা চুলে ধরা দিয়েছেন অভিনেত্রী।

ছবি দেখে বোঝা যাচ্ছে কোনো এক বিলাসবহুল হোটেল রুমে ছবিটি তোলা হয়েছে। ছবির পিছনে উডেন ব্যাকগ্রাউন্ড স্পষ্ট লক্ষ্যনীয়। আর ছবির পরতে পরতে রয়েছে লাস্যময়তার ছাপ। অভিনেত্রীর চোখেমুখে আবেদনশীল অভিব্যক্তি স্পষ্ট হয়েছে। আর তাকে এইরূপে দেখেই ঘাম ঝরেছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসা ও আগুনে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই তার প্রশংসায় সাজিয়েছেন শব্দমালা।

প্রসঙ্গত, সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেছে শাসক দলের বিধায়ক মদন মিত্রর সঙ্গে একটি বিলাসবহুল গাড়িতে। নীল বিএমডব্লুর চালকের আসনে অভিনেত্রী মধুমিতা সরকার, চোখে রোদচশমা, মুখে এক গাল হাসি। তাঁর হাতে হাত রেখে এক দৃষ্টে চেয়ে রয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তৃণমূল নেতার পরনে পাঞ্জাবি। মাথায় পাগড়ি, চোখে রোদচশমা। ছবির ক্যাপশনে লেখা ‘নতুন ড্রাইভার’। কামারহাটির বিধায়ক এই ছবি শেয়ার করতেই তা নিয়েই জোর চর্চা শুরু নেটপাড়ায়।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা