Hoop StoryHoop Viral

Viral Video: নীল শাড়িতে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুন্দরী যুবতী

সম্প্রতি একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, এরকম কত ভিডিও না একেবারে পৌঁছে যায় নিমেষের মধ্যে মানুষের কাছে। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

নীল রঙের শিফন শাড়ি পরে উন্মুক্ত নাভিতে অসাধারণ ভোজপুরি গানের সঙ্গে নাচ পরিবেশন করলেন এক নারী, শাড়ি নয়, তার সঙ্গে মানানসই সাজ, কানে দুল, ঠোঁটে লাল টুকটুকে লিপস্টিক, দেখতে নায়িকাদের থেকে কোন অংশে কম লাগছে না। যে যুবতীকে নাচতে দেখা গেছে, সে যে রীতিমতন বাড়িতে নাচ প্র্যাকটিস করেন তা তার নাচ দেখেই বোঝা যাচ্ছে। যুবতী পরেছেন কালো রঙের স্লিভলেস ব্লাউজ আর তার নাচের ঠুমকা বলে দিচ্ছে তিনি বেশ আগুন জ্বালিয়ে দিয়েছেন তা নাচের প্লাটফর্মে।

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়, এর আগেও আমরা খেয়াল করেছি রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই কিন্তু এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিলেন। তবে এত বেশি প্রতিভা মানুষের সামনে আসছে তারা কাকে ছেড়ে কাকে বেছে নেবে, এইটা কিন্তু একটা খুব অসুবিধার হয় তবে যাদের মধ্যে প্রতিভা থাকে তারাই কিন্তু অনেকদিন পর্যন্ত টিকে যেতে পারে।

আপনিও যদি চান আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে, তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন। তাহলে আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না, আপনি যদি নাচটি দেখতে খেয়াল না করেন, তাহলে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ নাচের ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Neha Yadav (@neh_a2794)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক