Hoop VideoHoop Viral

পবনকে ছেড়ে বৃষ্টির রাতে অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ অক্ষরা সিং, দরজা বন্ধ করে দেখুন

অনেকেই মনে করেন, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সফলতা সহজলভ্য। কিন্তু এই ইন্ডাস্ট্রিতেও এমন বহু নায়ক-নায়িকা আছেন যাঁদের একটি অথবা দুটি ফিল্মে অভিনয়ের পর আর দেখা যায়নি। কারণ অবশ্যই তাঁদের অভিনয়ের দূর্বলতা এবং লুক। স্ক্রিন প্রেজেন্সের অভাবে অনেকেই হারিয়ে গিয়েছেন। এঁদের মধ্যে অন্যতম হলেন হায়দার কাজমি (Haider Kazmi)। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে পরিচিত অধিকাংশ দর্শক হায়দার সম্পর্কে অবগত নন। তাঁরা মুগ্ধ খেসারিলাল যাদব (Kheshari lal Yadav), পবন সিং (Pawan Singh), দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়ায়। কিন্তু ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে হায়দার পরিচিত মুখ না হলেও তিনি একজন নামী পরিচালক। এছাড়াও তিনটি কোম্পানির মালিক তিনি যার মধ্যে রয়েছে একটি ওটিটি ও একটি মিউজিক কোম্পানি।

কয়েক বছর আগে পরিচালক রবিকান্ত (Ravikant) নির্মিত ভোজপুরি ফিল্ম ‘বিগুল’-এ হায়দারকে দেখা গিয়েছিল নায়কের ভূমিকায়। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অক্ষরা সিং (Akshara Singh)। এই ফিল্মের গান ‘সাজনা তোহরে পেয়ার মেঁ’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। তবে হায়দারকে অক্ষরার বিপরীতে দেখে পছন্দ হয়নি দর্শকদের। গানের শুরুতে দেখা যায়, চারিদিক প্রকৃতি রুক্ষ, শুষ্ক। নারীকন্ঠের সুর ভেসে বেড়ায় প্রকৃতিতে। এরপরেই দেখা মেলে নীল শাড়ি ও রুপোলি সিকুইনড ব্লাউজ পরা অক্ষরার। তাঁর গানের সুরে নেমে আসে বৃষ্টি। অদূরে দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজছেন হায়দার।

তাঁর উদ্দেশ্যে প্রেম নিবেদন করেন অক্ষরা। হায়দারও বুঝিয়ে দেন, তিনি ভালোবাসেন অক্ষরাকে। এরপর কখনও তাঁদের দেখা যায় সোনালি ফসলের ক্ষেতে। কখনও বা নদীর ধারে অন্তরঙ্গ হন তাঁরা।

‘সাজনা তোহরে পেয়ার মেঁ’ গানটি গেয়েছেন রূপেশ মিশ্র (Rupesh Misra) ও অলকা ইয়াগনিক (Alka Yagnik)। এখনও অবধি গানটির ভিউ দেড় লক্ষ অতিক্রম করেছে।

whatsapp logo