whatsapp channel

Short Film: দুই বউকে নিয়ে চরম মস্তি যুবকের, এই শর্টফিল্ম দরজা বন্ধ করে দেখলেই পাবেন সুখ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

Advertisements

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Advertisements

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

Advertisements

Read More: পাঁচ মিনিটে কমে যাবে ব্লাড সুগার, প্রতিদিন খাবার খাওয়ার পর করতে হবে এই কাজটি

Advertisements

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, শুধু ভিডিও বললে ভুল হয় বেশ কিছুটা সময়ের জন্য একটা শর্ট ভিডিও এটা একেবারে সত্যি ঘটনা অবলম্বনে এখানে অদ্ভুতভাবে একটা ঘটনাকে দেওয়া হয়েছে, যা হয়তো একটু অদ্ভুত মনে হতে পারে। কিন্তু একেবারে সমাজ বহির্ভূত একেবারেই নয় কারণ যে গল্পগুলোকে বোঝানো হয়েছে, সে গল্পগুলো মানুষের কাছে একটা শিক্ষনীয় বার্তা বহন করে।

প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, এক দম্পতি তারা নিজেদের মধ্যে সংসার করছে তাদের মাঝে মধ্যে ঝগড়াঝাঁটিও হচ্ছে, কারণ এই দম্পতির মধ্যে যে মেয়েটি সে চাকরি করে সে ফিরে এসে দেখছে ঘরের জিনিসপত্র অগোছালো বাসন মাজা নেই, এই কথায় সে যখন তার স্বামীকে বলে, স্বামী ও একই কথা বলে কারন সেও সবে মাত্র অফিস থেকে ফিরেছে। কিন্তু সে যখন খাবার অর্ডার করতে চায়, তখন তার সঙ্গে তার বউয়ের নানান রকম কথা কাটাকাটি হয়, এই সময়তেই একটা কলিং বেল বেজে ওঠে।

স্ত্রী যখন দরজা খুলেন দেখতে পান এক সিঁদুর পরা গৃহবধু দরজায় দাঁড়িয়ে ভীষণ কাঁদছেন এবং সঙ্গে রয়েছে এক পঞ্চায়েতের কর্মী, দেখে মনে হচ্ছে তিনি প্রচন্ড বিপদে পড়েছেন। ঘরের ভেতর থাকার স্বামীকে দেখে দাবি করে ওই বাইরে থাকা গৃহবধূ সঙ্গে ছেলেটির নাকি এক বছর আগেই বিয়ে হয়ে গেছে, কিন্তু কার কথা সত্যিই এই ভেবে স্বামী কি করবেন বুঝতে না পেরে ওই গৃহবধূকে নিজেদের বাড়িতেই জায়গা দেন, ফলে দুই বউকে নিয়ে সে কোন রকমে জীবন কাটাতে থাকে।

Read More: এখনো হয়নি রেশন কার্ড? টেনশন করবেন না, এইভাবে বাড়িতে বসেই করুন আবেদন

এই দেখে যে স্ত্রী এর সঙ্গে যুবকটি থাকতেন, সে প্রচন্ড রেগে যান এবং অফিসিয়ালি এক কলিগের সঙ্গে সে তার ঘনিষ্ঠ মুহূর্তে নিজেকে ধরা দিয়ে দেন, কারণ স্বামীর সঙ্গে তার সম্পর্ক একেবারেই ভালো না, বাড়ি গিয়ে দেখছেন নতুন আসা বউ যত্ন করে স্বামীকে খেতে দিচ্ছে এবং এমনটা দিনের পর দিন ধরে চলতে থাকছে। এমনটা যখন চলতে থাকে, সেই সময় ছেলেটির বাবা ছেলেটির বাড়িতে এসে দুজন বউকে একসঙ্গে দেখে, একেবারে অবাক হয়ে যান কিন্তু তারপরে কি হবে ছেলেটি কোন বউয়ের সঙ্গে থাকবেন? তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক