whatsapp channel

পরনে সাধারণ পোশাক, প্রভুদেবার গানে দুর্দান্ত নেচে ফেসবুকে তাক লাগালেন এই যুবক

পরনে সাধারন বস্ত্র, ভিডিওটি দেখে মনে হতেও পারে বিশ্বকর্মা পুজোর দিনে ওই অল্প একটু নেশা টেশা করে নাচ করতে শুরু করেছে এই যুবক। নাচ করার আগে এই যুবকের পারফরম্যান্স নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

পরনে সাধারন বস্ত্র, ভিডিওটি দেখে মনে হতেও পারে বিশ্বকর্মা পুজোর দিনে ওই অল্প একটু নেশা টেশা করে নাচ করতে শুরু করেছে এই যুবক। নাচ করার আগে এই যুবকের পারফরম্যান্স নিয়ে অনেকের সন্দেহ থাকলেও নাচ টা দেখার পরে সকলে এই নাচটি দেখে অবাক হয়ে গেছে। এ তো একেবারে ছোট প্রভুদেবা। প্রভুদেবার বিখ্যাত গানের সঙ্গে নেচে তাক লাগিয়ে দিলেন এই যুবক।

দেশের আনাচে-কানাচে কতইনা প্রতিভা লুকিয়ে থাকে। অন্তত যুবকটিকে দেখে মনে হচ্ছে সে খুবই নিম্নবিত্ত পরিবারে বসবাস করে। হয়তো অর্থের অভাবে বা কোন রকম পরিস্থিতির চাপে তার এই প্রতিভা বিকাশের সুযোগ পায়নি। কিন্তু বর্তমানের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাড়ার রাস্তার মোড়ে দাঁড়ানো বিশ্বকর্মা ঠাকুরের সামনে এই নাচ রীতিমত ভাইরাল হয়ে গেল।

যুবকটির নাচ দেখে অনেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। আর হবে নাই বা কেন এত সুন্দর করে তিনি নাচটি পরিবেশন করেছেন তা বলাই বাহুল্য। এই যুবকটির প্রয়োজন উপযুক্ত প্রশিক্ষণের। হয়ত উপযুক্ত প্রশিক্ষণ পেলে হয়তো এই যুবকটিও তার প্রতিভা আরো বেশি বিকশিত হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media