whatsapp channel

Bhojpuri Video: কাজলের সাথে লাস্যময়ী কায়দায় রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও ভাইরাল

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই…

Avatar

Sourish Das

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এক জনপ্রিয় নাম হল খেসারি লাল যাদব। তাঁর ফ্যান ফলোইং বিশাল। তাঁর যেকোনো সিনেমা বা মিউজিক ভিডিও চোখের পলকে ভাইরাল তালিকায় পৌঁছে যায়। তাঁর প্রত্যেকটি মিউজিক ভিডিও মিলিয়ন মানুষ দেখেন এবং লাইক দেন। বলা যেতে পারে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির এই সমুদ্র সমান জনপ্রিয়তার কারণ হলেন খেসারি। পুরোনো একটি ভিডিও বর্তমানে সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন কাজল রাঘওয়ানি। এই জুটি একসাথে অনেক সিনেমাতে কাজ করেছেন। এই মিউজিক ভিডিওর নাম, ‘ওধানি কে রং হারিয়ার বা‘। এটি ‘কুলি নং ১‘ সিনেমার। এতে খেসারি, কাজলের প্রেমে মগ্ন হয়ে গেছেন। তাঁদের একসাথে রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন দর্শকরা। গানের তালে কাজলের বোল্ড এক্সপ্রেশন ও চিকন কোমর দোলানো রাতের ঘুম হারাম করবে আপনার।

এই ভিডিওটি ইউটিউবে পোস্ট করা হয়েছে Worldwide Records Bhojpuri চ্যানেল থেকে। এই ভিডিওটি ৩ বছর আগে পোস্ট করা হলেও এখনও এর জনপ্রিয়তা রয়েছে। প্রায় ২১ মিলিয়ন মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন। এছাড়া ৭৯ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।