whatsapp channel

স্বামীকে ছেড়ে পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, দরজা বন্ধ করে দেখুন উল্লুর এই ওয়েব সিরিজ

বর্তমান প্রজন্মের মধ্যে ওয়েব সিরিজ দেখার ধুম লেগেছে। তবে কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। এগুলো দেখতে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমান প্রজন্মের মধ্যে ওয়েব সিরিজ দেখার ধুম লেগেছে। তবে কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। এগুলো দেখতে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না।

Advertisements

তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে। তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ভক্তরা।

Advertisements

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

Advertisements

Advertisements

উল্লুর ‘পালংটোড’ এ ‘শোর’ নামের একটি ওয়েব সিরিজ করেছে, যেখানে গল্পটি কেন্দ্রীভূত হয়েছে পুরোটাই পরকীয়াকে কেন্দ্র করে। এখানে দেখা যাচ্ছে, এক মহিলা তার স্বামীর সঙ্গে নিশ্চিন্তে বসবাস করছেন, কিন্তু তার স্বামী একেবারে গোবেচারা মানুষ, তার স্বামী অফিসের কাজে যখনই বাইরে চলে যাচ্ছেন, তখন তার এক প্রতিবেশী এক যুবকের সাথে প্রেমে আবদ্ধ হয়েছেন।

গল্পটার মধ্যে এমন কিছু স্পেশাল নেই, এই ধরনের গল্প আমরা প্রায়শই দেখে থাকি, উল্লু তবে গল্পের পরতে পরতে রয়েছে বেড সিন। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন, রেখা মোনা সরকার, সোনি ঝা, অংকিত রাজ।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক